আমাদের কথা

“আমরা খেলা পাগল মানুষজন” এই স্লোগান এর উপর ভিত্তি করে “ডেইলি স্পোর্টসবিডি” অনলাইন নিউজপেপার এর যাত্রা শুরু । দৈনিক বন্ধুদের আড্ডায় ও অবসর সময়ে খেলার খবর নিয়ে কথা চলে অনেকটা সময় । বাংলাদেশে ক্রিকেটের পাশাপাশি ফুটবল খুবই জনপ্রিয় । কিন্তু বাংলাদেশে শুধু খেলাধুলার উপর কোন অনলাইন পত্রিকা না থাকাই নতুন সংবাদের জন্য আমাদেরকে বাইরের  ইংরেজি অনলাইন নিউজপেপারের উপর নির্ভর করতে হয় । এই সমস্যার কথা চিন্তা করে আমরা কয়েকজন খেলা পাগল মানুষ “ডেইলি স্পোর্টসবিডি” অনলাইন বাংলা সংবাদের ওয়েবসাইট খোলার চিন্তা করি ।

আমাদের লক্ষ্য দেশ ও বিদেশি বাংলা ভাষাভাষী মানুষের কাছে নিত্য নতুন খেলার খবর নিয়মিত সরবরাহ করা । এক্ষেত্রে আমাদের অনলাইন পত্রিকার সাংবাদিকগণ খেলার মাঠে উপস্থিত হয়ে সংবাদ সরবরাহ করে । এছাড়া দেশের লোকাল খেলার সংবাদগুলো আমরা নিজস্ব প্রতিনিধির মাধ্যমে সংগ্রহ করে থাকি। শুধুমাত্র বাইরের দেশের খেলার খবরাখবর আমরা অনলাইন থেকে সংগ্রহ করি। বাংলাদেশের অন্যান্য পত্রিকার কোন পোস্ট আমাদের এখানে কপি করা হয় না এবং তাদেরকে ফলোও করা হয় না। এ ব্যাপারে আমরা ‘ডেইলি স্পোর্টসবিডি’ পরিবার অত্যন্ত সজাগ।

দেশের খেলাধুলার উন্নতির জন্য ‘ডেইলি স্পোর্টসবিডি’ পরিবার সবসময় সরকারকে সহযোগিতা করতে প্রস্তুত। তৃণমূল থেকে ভালো খেলোয়াড় যেন নিয়মিত উঠে এসে দেশের উন্নতিতে ভূমিকা রাখে, এজন্য আমরা অক্লান্ত পরিশ্রম করছি। বিভাগীয় শহর, এলাকা, গ্রাম-গঞ্জ, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যায়ের খেলাধুলার খবর আমরা অনেক বেশি প্রাধান্য দেয়। গরীব ও মেধাবী খেলোয়াড়দের পাসে ‘ডেইলি স্পোর্টসবিডি’ সবসময় আছে ও থাকবে। এ ব্যাপারে দেশের ক্রীড়াজগতের গণমাণ্য
ব্যাক্তিদের সহযোগিতা আশা করছি।

সাধারণ মানুষ আতঙ্কিত হয়, এমন কোন ধরনের খবর ‘ডেইলি স্পোর্টসবিডি’ প্রকাশ করে না । খবরের সত্যতা যাচাই করেই আমরা সংবাদ সরবরাহ করি।

দেশের খেলাধুলা উন্নয়নের জন্য আমরা কতদূর পোঁছাতে পারব, তা জানি না। তবে আমরা আমাদের সর্বোচ্চ চেস্টা করব। এই জন্য সকলের সহযোগিতা ও সাহায্য আমাদের খুবই দরকার । ধন্যবাদ সবাইকে ।