কুষ্টিয়া জিলা স্কুলের সাবেক ছাত্রদের নিয়ে আয়োজন হতে যাচ্ছে ক্রিকেট টুর্নামেন্টের

কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর,মরমী সাধক ফকির লালন শাহ,কবি মীর মশাররফের শহর কুষ্টিয়া।

সেই জেলার একমাত্র সেরা শিক্ষা প্রতিষ্ঠান কুষ্টিয়া জিলা স্কুল।যার খ্যাতি সারা দেশ ব্যাপি।এই সুনামধন্য স্কুলের সাবেক ১৬ টি ব্যাচ অর্থ্যাৎ ২০০১ থেকে ২০১৬ সালের এস.এস.সি পরীক্ষা দেয়া সাবেক ছাত্রদের আয়োজনে ঈদ-উল-ফিতরের ২য় ও ৩য় দিন(সম্ভব্য ১৭ ও ১৮ ই জুন) একটি ঈদ পূর্নমিলনী ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে।এখানে ১৬ টি ব্যাচের কমপক্ষে ৫০০+ ছাত্র উপস্থিত থাকবে।

তাছাড়াও ১৯৬৪ সাল থেকে ২০০০ সালের অনেক ছাত্র উপস্থিত থাকবে এই আয়োজনে।দুই দিন ব্যাপি এই ক্রিকেট টুর্নামেন্ট কে ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে আয়োজনের কাজ। প্রতিটি ব্যাচের সাবেক ছাত্রদের উপস্থিতির মধ্যে দিয়ে সাবেক ছাত্রদের মিলন মেলা হতে যাচ্ছে।স্কুল জীবনের স্বৃতিকে পুনরায় উৎজীবিত করাই এই আয়োজনের মূল উদেশ্য। সাবেক ছাত্রদের এমন আয়োজনে সকল কুষ্টিয়া জিলা স্কুলের সাবেক ছাত্রদের অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছে আয়োজক কমটি।

সবার সাহায্য ও উপস্থিতিতে সুষ্ঠ-সুন্দর ভাবে সম্পন্ন হবে আয়োজন টি এই আশায় করছেন আয়োজক কমিটি।

“”জয় হোক কুষ্টিয়া জিলা স্কুলের”” “”জয় হোক সকল কুষ্টিয়া জিলা স্কুলের সাবেক ছাত্রের””

Author: Wahed Murad

I am passionate for sports , specially in cricket and so i'll do my best to development of sports. I'm also teaching English language and trained at web design and development with fine web arts.