আড়ুয়াপাড়া তরুন সংঘ পাঠাগার ও ক্লাবের ৮১ তম প্রতিষ্ঠা বার্ষিকী

অাড়ুয়াপাড়া তরুন সংঘ পাঠাগার ও ক্লাবের ৮১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অায়োজন হচ্ছে বিশাল খেলাধুলার পসরা সাজানো এক মেলার।

ইভেন্টগুলোর মধ্যে অাছে ক্রিকেট,ফুটবল,ব্যাডমিন্টন, দাবা, তাস, ক্যারাম ইত্যাদি।

এদের মধ্যে ক্রিকেটের অায়োজন নজর কেরেছে সবার। মোট ১০০ এর অধিক খেলোয়ারের মধ্যে নিলাম করে পছন্দ মত দল সাজিয়ে নিয়েছে ৮ টি ফ্রান্জইজি।

পরিচালনায় অাছে জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট বিষয়ক পরিচালক পারভেজ তনু এবং কুষ্টিয়ার ক্রীড়া সংগঠন রিপনের মত ব্যাক্তিরা।

ফলে অালাদা মাত্রা পেয়েছে এবারের এই অায়োজন। ক্রিকেটের নয়া সংস্করন টি টেন এর অাদলে হবে এবারের অায়োজন।

অাইকনদের মধ্যে অালাদা নজরে গেইল খ্যাত অালহাজ, ফাস্ট বোলার অাহাদ, ঢাকা প্রিমিয়ারে খেলা সজল শেখ। এ,বি,সি, ডি এই চারটি ক্যাটাগরি থেকে প্লেয়ার নিলাম করে দল গুছিয়েছে দলগুলো। অর্থায়নে সহযোগিতায় অাছে ডিজিটাল সেন্টার – কুষ্টিয়া পৌরসভা, গান্ধী হোটেল, WHD, হালিম স্টোর সহ অনেকেই।

নিলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পৌর মেয়র জনাব অানোয়ার অালী। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ইকবাল মাহামুদ।

অাগামী শুক্রবার সকাল ৯ টাই উদ্বোধনী ম্যাচে উপস্থিত থাকবেন ক্রীড়াঙ্গনের বিশেষ ব্যাক্তিরা এবং মেয়র অানোয়ার অালী।

ফুটবলে দল গোছানোর কাজে ব্যস্ত কুষ্টিয়ার শীর্ষ দলগুলো। যাদের মধ্যে অন্যতম ভোরের পাখি,টুটুল স্মৃতি সংঘ, ইদগাহ্ পাড়া, পলিটেকনিক।

মাদককে না বলার স্লোগানে শুরু হওয়া এই টুর্নামেন্টে শুরু হবে কুষ্টিয়া ক্রীড়াঙ্গনের নতুন দিক উন্মোচন এমন প্রত্যাশায় সংশ্লিষ্টরা।

Author: Wahed Murad

I am passionate for sports , specially in cricket and so i'll do my best to development of sports. I'm also teaching English language and trained at web design and development with fine web arts.