সালাহ র জোড়া গোলে বড় জয় লিভারপুলের

liverpool vs southampton

এনফিল্ডে বাংলাদেশ সময় রাত ৯ টা ৩০ এ সাউথহাম্পটনের বিপক্ষে মাঠে নামে লিভারপুল।

খেলায় সব সময়ই দাপট দেখায় ক্লপের শিষ্যরা। ৩১ মিনিটে মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর গোলে এগিয়ে যায় অল রেডসরা। দ্বিতীয়ার্ধের কিছু আগে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কোতিনহোর থ্রু বল থেকে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন সালাহ।

তারপর দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয় লিভারপুল। সালাহ ও মানের শট ব্লক করেন বিপক্ষ গোলরক্ষক। ৬৮ মিনিটে কোতিনহোর গোলে ব্যবধান ৩-০ করে লিভারপুল।

এই জয়ে ১১ ম্যাচে ৫ জয় ৪ ড্র ও দুই হারের পর ১৯ পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলের ৬ নম্বরে এবং সাউথহাম্পটনের অবস্থান ১৩।

যথারীতি শীর্ষস্থান ধরে রেখছে সিটি আর আর্সেনালের সাথে ২-০ ব্যবধানে হেরে শিরোপার দৌড়ে কিছু টা পিছিয়ে গেছে টটেনহাম হটস্পার।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।