রিয়ালকে রুখে দিল আ্যটলেটিকো

real madrid vs atletico

ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে রুখে দিল আ্যটলেটিকো মাদ্রিদ।বাংলাদেশ সময় রাত ১ টা ৪৫ মিনিটে শুরু হওয়া ম্যাচটি গোলশুন্যভাবে শেষ হয়।

পুরো ম্যাচে আধিপত্য ধরে রাখলেও গোলের দেখা পাননি ইসকো,রোনালদো, বেনজেমারা।খেলার তিন মিনিটের মাথায় করা একটি আক্রমণ ছাড়া উল্লেখযোগ্য কোনো আক্রমণ করতে পারেনি আ্যটলেটিকো।

একের পর এক আক্রমনে আ্যটলেটিকোর রক্ষণভাগ কেপে উঠলেও রক্ষণভাগ ভাঙতে পারেনি রিয়াল।

উপরন্তু ইসকোর অতি আত্ননিরভশীল খেলায় আক্রমণে আলোর দেখা পায়নি রিয়াল।এ ড্রয়ের ফলে বার্সেলোনা থেকে ১০ পয়েন্ট পিছিয়ে গেল রিয়াল।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।