ইতালী জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন গিয়াম্পিয়েরো ভেনচুরো

italy ventura

সুইডেন এর বিপক্ষে প্লে অফ ম্যাচের প্রথম লেগে সোলনা তে ১-০ গোলে ও পরের ম্যাচ গোলশূন্য ড্র হওয়াই ইতালির বিসশকাপ সপ্ন শেষ ।

যদিও ভেনচুরো এর সাথে চুক্তি ২০২০ সাল পর্যন্ত। কিন্তু খবর শোনা যাচ্ছিল যে, ইতালী রাশিয়া তে পৌছাতে পারলেও তাকে বুট করে দিতে পারে জাতীয় দল।
লা স্ট্যাম্পা এবং গ্যাজেট্টা দেলো স্পোর্টস এর ধারণা অনুযায়ী, ইতালী জাতীয় দল এর কোচ হিসেবে ডাক পেতে পারেন আনচেলত্তি যেহেতূ তিনি এখন কোন দল এর ই দায়িত্বে নেই।

যদিও সাবেক পি এস জি, রিয়াল মাদ্রিদ, চেলসি কোচ জানিয়েছেন ; তিনি মৌসুম এর বাকি টা সময় এভাবেই কাটাতে চান বিশ্রাম এর সাথে।
এরই সাথে ২০১৬ ইউরো এর পর ছেড়ে যাওয়া কনতেও ফিরে আসতে পারেন।

কিন্তু ভেনচুরো কে যদি ইতালী জাতীয় দল থেকে বাদ দেয়া হয় তবে আনচেলত্তির পর গিগি ডি বিয়াগো এর ইতালী জাতীয় দল এর কোচ হিসেবে আসার সম্ভাবনা অনেক বেশী বলে ধারণা করা হচ্ছে।

গিগি ডি বিয়াগো ইতালী অনুর্ধ ২১ জাতীয় দল এর কোচ এবং তিনি সেখানে ৪-৩-৩ ফরমেশান ব্যাবহার করেন যা খুব সাড়া ফেলছে ইতালী জুড়ে।

যেহেতু আনচেলত্তি বিশ্রাম এ থাকতে চান, ভাবা হচ্ছে যে ভেনচুরো যদি ইতালী জাতীয় দল ছেড়ে চলে যান তবে গিগি ডি বিয়াগো এর অনুর্ধ ২১ থেকে জাতীয় দলে আসার রাস্তা টা অনেক টাই সোজা হয়ে উঠবে।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।