ব্রাজিল-ইংল্যান্ড মহারণ

brazil vs England

আগামী ১৪ নভেম্বর আন্তর্জাতিক ফুটবল ম্যাচে ওয়েম্বলিতে মুখোমুখি হচ্ছে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল এবং ইংল্যান্ড।ফুটবল প্রেমীদের জন্য দারুণ একটা ম্যাচ অপেক্ষা করছে ওয়েম্বলিতে।

আগের ম্যাচে জাপানকে ৩-১ গোলে হারিয়ে ছন্দে আছে টিটের ব্রাজিল।অন্যদিকে বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানীর সাথে ০-০ ড্র করেছিলো ইংল্যান্ড।আগের ম্যাচের থেকে ব্রাজিল দলে পরিবর্তন নিশ্চিত।

দানি আলভেজ এবং কোটিনহো ফিরছেন হয়তো।অর্থাৎ নেইমার-কোটিনহোদের নিয়ে শক্ত দল ই নামাবে টিটে। অন্যদিকে ইংল্যান্ডও সমান তালে এগিয়ে থাকবে।স্টার্লিং,হ্যারিকেন এবং র‍্যাশফোর্ডদের নিয়ে যথেষ্ট কঠিন প্রতিপক্ষ হয়ে দাঁড়াবে ইংল্যান্ড ব্রাজিলের জন্য।

ব্রাজিলের সাথে ম্যাচেই হয়তো নতুন অধিনায়কের নাম ঘোষণা করবে ইংল্যান্ড।বাংলাদেশ সময় ১৫ তারিখ রাত ২ টায় ম্যাচটি দেখা যাবে।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।