ড্রাক্সলার এর বায়ার্ন যাত্রা

draxler German footballer

ওয়াডস্প্রেড রিপোর্টস এর মতে ফিনানশিয়াল ফেয়ার প্লে নিয়মানুযায়ী পিএসজি কে এখন ও ৮০ মিলিয়ন ইউরো জোগাড় করতে হবে আগামী মৌসুম এর আগে।
যার দরূন পিএসজি কিছু সংখ্যক খেলোয়াড়দের দল ছেড়ে দিতে বলে রেখেছে। যাদের ভেতর উল্লেখযোগ্য লুকাস মোউরা, এংগেল ডি মারিয়া এবং জুলিয়ান ড্রাক্সলার।

গত কিছু সপ্তাহ জুড়ে ড্রাক্সলার এর সাথে বায়ার্ন মিউনিখের মাঝে মাঝেই যোগাযোগ হচ্ছিল ৩৪ বছর বয়সী ফ্রাংক রিবেরী এর পরিবর্তে দলে আসার জন্য।
মঙ্গলবার রাত্রে জার্মানি বনাম ফ্রান্স এর ফ্রেন্ডলী ম্যাচের পর ড্রাক্সলার এই ব্যাপারে জানান ” আমি এখন পিএসজি থেকে অন্য কোথাও যাওয়ার কথা ভাবছি না, আমি এখন একটি মৌসুমের মাঝে এবং দলের লক্ষ গুলোর উপর গুরুত্ব দিচ্ছি।

ড্রাক্সলার এর সাথে পিএসজির চুক্তি ২০২১ সাল পর্যন্ত, ২৪ বছর বয়সী এই মিড ফিল্ড পিএসজির হয়ে এই মৌসুমে ১০ টি ম্যাচ খেলেছেন।

জার্মান এই খেলোয়াড় উল্ফসবার্গ থেকে ২০১৭ সালে ৪০ মিলিয়ন ইউরো এর চুক্তি তএ পিএসজি তে আসেন।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।