গেইলের সিনেমা !! What will be told by this man??

gayle movie to be done

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলার কথা ওয়েস্ট ইন্ডিজ তারকা ক্রিকেটার ক্রিস গেইলের। রংপুর ইতোমধ্যে দুই ম্যাচ খেলে ফেললেও এখনো বাংলাদেশে আসেন নি ক্রিস গেইল। কিছুদিন ব্যস্ত ছিলেন মামলা নিয়ে।

সেই মানহানি হামলায় জিতে বেশ ফুরফুরে মেজাজেই আছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। মামলায় জিতে বেশ বড় অঙ্কের অর্থ পাবেন গেইল। অন্যদিকে মামলায় আসলে কি হয়েছিল? তা সবাই জানতে অনেক আগ্রহী। আর এই আগ্রহের সুবিধা নিতে চাইছেন গেইল। মামলাসংক্রান্ত ভেতরের সব তথ্য নিয়ে এক ঘন্টার সাক্ষাৎকারের জন্য পত্রিকাগুলোর কাছে সর্বনিম্ন তিন লাখ ডলারের চাহিদার কথা জানিয়েছেন এই জ্যামাইকান।

গেইলের বিপক্ষে এই মানহানি মামলার সূত্রপাত ২০১৫ সালের বিশ্বকাপে। এক ম্যাসাজ থেরাপিস্টের সঙ্গে বাজে আচরণ করেছিলেন গেইল, এমন এক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করেছিল ফেয়ারফ্যাক্স। যা নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় গেইলকে।

পরে ফেয়ারফ্যাক্সের বিপক্ষে মানহানির মামলা করেন এই ক্রিকেটার। অবশেষে সেই মামলার রায়ে জিতে গেলেন গেইল।

আর এই মামলা নিয়ে গেইলের সাথে যা হয়েছে তা নিয়ে একটি সিনেমা বানানো সম্ভব বলে দাবি করেছেন তিনি। নিজের টুইটারে এই প্রসঙ্গে গেইল লিখেন, “আকর্ষণীয় একটি গল্প বলার আছে আমার। এটা ৬০ মিনিটের একটি সাক্ষাৎকার হতে পারে অথবা আমার পরবর্তী বইয়ের জন্য সবাইকে অপেক্ষা করতে হবে।

তিনি আরো লিখেছেন, “কোর্টে কী হয়েছিল সেটা বলা হবে। কোর্ট থেকে ফেরার পর আমি প্রতিদিন কি করতাম, আমি সব বলবো। বিশ্বাস করো, সব শোনার পর একটা সিনেমা মনে হবে। কিছু বাদ রাখব না। ৩০০ লাখ ডলার দিয়ে নিলামের শুরু করলাম। আমার অনেক কিছু বলার আছে এবং আমি বলবো ”

এদিকে এইসব গল্প জানতে যদি কোনো মিডিয়া আগ্রহী থাকে তাহলে গেইল তাঁর সাথে যোগাযোগ করতে বলেছেন। আর এই গল্প শুনতে ও জানতে সেই মিডিয়াকে যেতে হবে গেইলের জন্মভূমি জ্যামাইকাতে।

Author: Wahed Murad

I am passionate for sports , specially in cricket and so i'll do my best to development of sports. I'm also teaching English language and trained at web design and development with fine web arts.