ফার্নান্দিনহো থাকছেন সিটিতেই

Manchester-City- Farnandinho

ব্রাজিলীয়ান আন্তর্জাতিক এই মিডফিল্ডার এর চুক্তি আগামী মৌসুমে শেষ হয়ে যাওয়ার কথা।

কিন্তু ম্যান সিটি বস পেপ গার্দিওলা চান ফার্নান্দিনহো সিটিতেই থাকুক।

তার মতে, বর্তমান এ বিশ্বের সেরা তিন মিড ফিল্ডার এর মধ্যে ফার্নান্দিনহো এক জন, এবং তিনি চান যেন তার ক্যারিয়ার এর শেষ ম্যান সিটিতেই হোক।
৩২ বছর বয়সী এই মিডফিল্ডার ২০১৩ তে ম্যান সিটির হয়ে খেলা শুরু করেন, ৩৪ মিলিয়ন ইউরোর চুক্তির দ্বারা।

পেপ গার্দিওলা এক সংবাদ সম্মেলন এ বলেন, “তার খেলা এবং সে দলে থাকা ম্যান সিটির জন্য মানসিক সাহস দৃড় করতে সাহায্য করে, শুধু তাই নয়; তিনি আরও বলেন “গত মৌসুম এ তিনি প্রায় প্রতিটা ম্যাচ দলের প্রয়োজন এ লেফট ব্যাক হিসেবে খেলেছেন কোন ক্ষোভ ছাড়া এবং খেলা শেষে শুধু এটাই জিজ্ঞেস করেছেন যে আমি কেমন খেলেছি, কোথায় উন্নতি করতে হবে”

এমন খেলোয়াড় এর গুরত্ব প্রতিটা দলই বুঝে এবং আমি চাই তিনি যেন সিটিতেই থাকেন ।

সিটি ভক্ত দের জন্য এটা খুশির সংবাদ হবে যে, ফার্নান্দিনহোও তার ক্যারিয়ার এর শেষ সিটি তেই দেখতে চান।

বর্তমান এ ফার্নান্দিনহোর আয় সাপ্তাহিক ৯০ হাজার ইউরো।

টেবিল এ দ্বিতীয় স্থানে থাকা ম্যান চেস্টার ইউনাইটেড এর থেকে ৮ পয়েন্ট এগিয়ে ৩১ পয়েন্ট নিয়ে টেবিল এর শীর্ষে অবস্থান করছে সিটি।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।