ক্রুজ এর উপর চোখ মরিনহোর

croos wants by mourinho

২৭ বছর বয়সী মিড-ফিল্ডার টনি ক্রুজ কে দলে পেতে চান হোসে মরিনহো বলে গুঞ্জন শোনা যাচ্ছে ট্রান্সফার মার্কেট এ।

জার্মান এই খেলোয়াড় এখন যদিও তার ঘাটি স্পেনের রাজধানী তে গেড়ে বসে আছেন, কিন্তু রেড ডেভিল দের জন্য তিনি একজন মূল খেলোয়াড় হতে পারেন।

পউল পগবা, টনি ক্রুজ এবং মাটিচ এর মিড-ফিল্ড যথেষ্ট লোভনীয় হতেই পারে রেড ডেভিলস বস হোসে মরিনহোর কাছে।

একজন স্প্যানিশ আউটলেট দিয়ারিও গল এর কথানুযায়ী, সাবেক বায়ার্ন মিউনিখ মিড ফিল্ডার এর ম্যান চেস্টার এর উপর আগ্রহ আছে, যা যথেষ্ট মরিনহোর জন্য একটি চুক্তি সই করাতে।

অবশ্য এতে মোটা অংকের টাকা গুণতে হবে ম্যান ইউ কে। কিন্তু ম্যান চেস্টার এর জন্য সেটা তেমন বড় কোন ব্যাপার হবে বলে ধারণা করা হচ্ছে না।
রিয়াল এর বর্তমান ফর্ম খারাপ যাচ্ছে, যা হয়তো ক্রুজ এর ম্যান ইউ তে আসা কে সহজ করে তুলবে।

ক্রুজ কে হারানো রিয়াল এর জন্য কিছুটা আপত্তিকর হলেও লুকা মদ্রিচ, ক্যাসেমিরো, ইস্কো, অ্যাসেন্সিও, কোভাচিচ থাকায় টনি ক্রুজ এর স্থান বদল করতে বেশী সমস্যার সম্মুখীন হতে হবে না মাদ্রিদ দের।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।