মোরাতার হেডে ব্লুজদের জয়

man utd vs chelsea 11-6-2017

স্টামফোর্ড ব্রীজ এ আজ খেলতে নামা হট ফেভারিট ম্যান চেস্টার ইউনাইটেডকে। নিজেদের মাঠে আজ তাদের প্রতিপক্ষ হিসেবে পায় চেলসি।

খেলা শুরু হওয়া মাত্র চেলসি কিছুক্ষন এর ভিতর এই ঢুকে যায় ম্যান ইউ এর রক্ষণভাগে, কাণতে এর দারূন ডান পায়ের শট । কিন্তু বরাবর দাঁড়িয়ে ডি গিয়া।

খেলার ১৬ মি’ এ লুকাকু চেলসির রক্ষনভাগ এ ঢুকে যাওয়া এবং তার বা পায়ের জোরালো শট। কিন্তু বল গোলকিপারকে অতিক্রম করতে পারলো না।

এভাবে একবার হ্যাজার্ড, তো একবার লুকাকু।পালাবদল চলতে থাকে আক্রমণ এবং দুর্দান্ত কিছু সেইভ এর।

অতপর, আলভারো মোরাতার হেডে গোলের দেখা পেল চেলসি। ৫৫ মি’ এ সিসার আজপিলিচুয়েতা এর ক্রসে ডি বক্স এ ভেতর থেকে দারূণ এক হেডারে দলকে জয় এনে দেন মোরাতা।

ম্যান ইউ গোলের আশা সৃষ্টি করে থাকলেও দেখা মিলে নাই।

পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় রেড ডেভিল দের।

২৩ পয়েন্ট নিয়ে লীগের ২য় অবস্থানে ম্যান চেস্টার ইউনাইটেড এবং এ জয়ের ফলে তাদের থেকে এক পয়েন্ট পিছিয়ে ৪র্থ অবস্থানে চেলসি।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।