কাভানি-বাপ্পের জোড়া গোলে বিরাট জয় পিএসজির

psg-vs anger

লিগ ওয়ানে আজ মাঠে নামে হট ফেভারিট পিএসজি ও এংগারস। খেলার প্রথম থেকে প্রতিপক্ষের মাঠে তাণ্ডব শুরু করে পিএসজি। ৫ মিনিটেয় ক্যালিয়ান এমবাপ্পের গোলে লিড পায় সফরকারীরা। ১৪ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে জার্মান মিডফিল্ডার জুলিয়ান ড্রাক্সলার। ৩০ মিনিটে আবার বল জালে জড়ায় এডিসন কাভানি।

দ্বিতীয়ার্ধে দুটি পরিবর্তন নিয়ে মাঠে নামে এংগারস, তবুও পিএসজি তাণ্ডব কমে নি। ৬০ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের ৪র্থ গোল টি করে কাভানি।
৭৫ ও ৮০ মিনিটে পরপর দুইটি হলুদ কার্ড দেখে মার্কো ভেরাত্তি ও বাপ্পে।

‎হলুদ কার্ড দেখার ৪ মিনিটের মাথায় ব্যবধান ৫-০ করে বাপ্পে।

আর তাতে করেই পিএসজি ‎৫-০ ব্যবধানে দুমড়ে মুচড়ে দেয় পয়েন্ট টেবিলের ১৩ নম্বর দল টিকে।

এই জয়ে ১২ ম্যাচের ৩২ পয়েন্ট নিয়ে শক্ত ভাবেই শীর্ষস্থান ধরে রেখেছে তারা। দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর থেকে তাদের পয়েন্ট ব্যবধান ৭!

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।