সানচেজ কে চান না রোনালদো

Alexis Sanchez

রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো এক সংবাদ সম্মেলনে বলেন, তিনি চান না অ্যালেক্সিস সানচেজ রিয়াল এ আসুক।

২৮ বছর বয়সী এই চিলিয়ান উইঙ্গারের সামনের জানুয়ারীতে আর্সেনাল থেকে রিয়াল এ আসার কথা ছিল বলে গুঞ্জন শোনা যায়। এ ব্যাপারে ফ্লেরেন্তিনো পেরেজ আর্সেনালের সাথে কথা বলেছেন বলেও ধারনা করা হচ্ছে।

কিন্তু রোনালদো জানিয়ে দেন, তিনি এই সিদ্ধান্তের বিপক্ষে এবং তিনি তার জাতীয় দলের সতীর্থ গোনজালো গুয়েদেস কে আনার প্রস্তাব রাখেন।

রিয়াল বস জিনেদিন জিদান ও রোনালদোর সাথে এক মত এবং তিনিও মনে করেন স্যানচেজ রিয়াল এর সমস্যার সমাধান নয়।এ সিজনে প্লেয়ারদের ফর্মহীনতার কারণে দুশ্চিন্তায় আছেন রিয়াল বস।

টেবিল এ শীর্ষে অবস্থানরত বার্সেলোনার থেকে ৮ পয়েন্ট পিছিয়ে টেবিলের তৃতীয় অবস্থানে আছে রিয়াল।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।