ডিনামাইটদের উপর চটেছেন রাইডার্সরা

dhaka dynamites

ইতোমধ্যে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হয়ে গেছে দলগুলোর অনুশীলন। বৃহস্পতিবার বিকেল তিনটায় একইসাথে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্সের অনুশীলন শিডিউল ছিল। দুই দলের অনুশীলনের জন্য ছিল আলাদা উইকেটও। তাও প্রথমে রংপুরের উইকেটে এবং পরবর্তীতে মাঠের সেন্টার উইকেটে অনুশীলন করেছে ঢাকা ডায়নামাইটস- এমন খবর প্রকাশ করা হয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজ২৪-এ।

ঐ সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নির্ধারিত সময়ে অনুশীলনে নেমে দেখা যায়, ঢাকা ডায়নামাইটসের উইকেট কিছুটা ভেজা ও অপ্রস্তুত। সেটি দেখে রংপুর রাইডার্সের উইকেটেই অনুশীলন শুরু করে ঢাকা ডায়নামাইটস।

এতে স্বভাবতই সমস্যা সৃষ্টি হয় রংপুর রাইডার্সের। বাধ্য হয়ে রংপুর রাইডার্সের কোচ টম মুডি ঢাকা ডায়নামাইটসের খেলোয়াড়-কোচদের সরে যাওয়ার অনুরোধ জানান। এতে ঢাকা ডায়নামাইটস সরে যায় ঠিকই, তবে এবার দলটি অনুশীলন শুরু করে একদম সেন্টার উইকেটে!

সেন্টার উইকেটে দলটির প্র্যাকটিস চলছিল একদম অপ্রস্তুত অবস্থায়। উইকেটের চারপাশে ঠিকমতো নেটও লাগানো হয়নি। টি-২০ ফরম্যাটের বিপিএলের জন্য নিজেদের ঝালিয়ে নিতে ঢাকার ক্রিকেটাররা বড় শট খেলছিলেন। আর সেগুলো কোথাও বাধা না পেয়ে ধেয়ে যাচ্ছিল রংপুর রাইডার্সের খেলোয়াড়-কোচদের দিকে। ভাগ্য সহায় না থাকলে যে কেউ এতে হতে পারতেন ইনজুরির শিকার।

ঢাকা ডায়নামাইটসের এমন আচরণে পরে ক্ষোভ প্রকাশ করে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। বিসিবির কাছে দলটি অনুরোধ জানিয়েছে এমন অক্রিকেটীয় আচরণ না ঘটার দিকে নজরদারির। তবে চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের এমন আচরণ অবাক করেছে সবাইকে। এমন অপ্রত্যাশিত কাণ্ডে বিপিএল শুরুর আগেই সমালোচনার মুখে পড়েছে দলটি।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।