স্পারদের মাদ্রিদ বধ

cristiano-ronaldo-harry-kane-real-madrid-v-tottenham-champions-league-football-match

জয়ের ধারায় ফিরতে পারল না রিয়াল মাদ্রিদ।গত রাতে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে টটেনহ্যামের কাছে ৩-১ গোলে বিদ্ধস্ত হয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

এর ফলে টানা দুই ম্যাচ হারের স্বাদ পেতে হল জিদান শিষ্যদের।জিততে মরিয়া হয়ে পুরো ম্যাচে একের পর এক আক্রমণ করে ম্যাচের নিয়ন্ত্রণ রাখে স্পাররা।

২৭ মিনিটে আলির গোলে এগিয়ে যায় টটেনহ্যাম।এর তিন মিনিট পর রোনালদোর কোনাকুনি শট ক্ষিপ্রতার সাথে ঠেকান লরিস।৫৭ মিনিটে আলীর শট রামোসের গায়ে লেগে দিক পরিবর্তন করলে ২য় গোলের দেখা পায় পচেত্তিনোর শিষ্যরা।

এরপর ৬৬ মিনিটে ৩য় গোল করে দলের জয় নিশ্চিত করেন এরিকসন।ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে রিয়াল।কিন্ত মিডফিল্ডে একের পর এক ব্যর্থতায় আক্রমনগুলো আলোর দেখা পায়নি।

ম্যাচের ৮০ মিনিটে সান্ত্বনাসূচক গোলটি করেন রোনালদো তবে তা যথেষ্ট ছিল না।দুই দলের ছয় দেখায় এই প্রথম রিয়ালকে হারালো স্পাররা।এই হারের ফলে রিয়ালের গ্রুপ পর্বে টানা পাচ বছর অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গেল।

এ জয়ের ফলে ১o পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে টটেনহ্যাম।৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ২য় স্থানে রিয়াল।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।