গোল শূণ্য ড্র করল বার্সা

barcelona vs olympiacos

অলিম্পিয়াকোসের মাঠে গোলশূণ্য ড্র করেছে লিওনেল মেসির দল।ম্যাচের ঘটনায় বোঝা যায় বার্সার আধিপত্য। ৭০ শতাংশ বল দখল, ১১ টি শট নিয়ে ৬টিই লক্ষ্যে রাখা কিংবা ৬৫৩টি পাস।

অলিম্পিয়াকোসের এই ম্যাচে অংশগ্রহণ বাদে কিছু ছিল না বলেই মনে হবে। কিন্তু কাজের কাজটা তারাই করেছে। বার্সেলোনার বিপক্ষে এই ড্রতে শেষ ষোলোতে ওঠার আশা বাচিয়ে রেখেছে গ্রীসের ক্লাবটি।

শুরুতে কিছুটা অগোছালো ফুটবলের মাঝে ২০তম মিনিটে প্রথম সুযোগ পায় বার্সেলোনা২৭তম মিনিটে ডি-বক্সে ঢুকে মেসির নেওয়া শট কোনোমতে পা দিয়ে ঠেকান গোলরক্ষক প্রোতো। খানিক পর আর্জেন্টিনা অধিনায়কের বাঁকানো ফ্রি-কিক ফের কর্নারের বিনিময়ে ঠেকান তিনি।

৮০তম মিনিটে দ্বিতীয়ার্ধের সেরা সুযোগটি সুয়ারেসকে তৈরি করে দেন মেসি।

অতিরিক্ত সময়ে সময়ে ডি-বক্সের বাইরে থেকে মেসির দুর্দান্ত একটি শট ঠেকিয়ে অতিথিদের জয়বঞ্চিত করেন পুরা ম্যাচে দারুণ খেলেন প্রোতো।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।