ক্রিকম্যাক বিপিএল ফ্যান্টাসি, বিজয়ীদের জন্য থাকছে অাকর্ষনীয় পুরস্কার। লুফে নিন Daily Sports BD পত্রিকায় অাপনার কথা ছবিসহ প্রকাশের সুযোগ

Cricmac BPL Fantasy

বিপিএল ধামাকা অারোও উপভোগ করতে ফেসবুকের জনপ্রিয় গ্রুপ ক্রিকম্যাক অায়োজন করেছে ক্রিকেট ফ্যান্টাসি।

অাপনি নিয়ম মেনে দল গঠন করে জমা দিন অার উপভোগ করুন খেলার সাথে। প্রতিদিনের স্পেশাল উপহার সহ থাকছে বিপিএল শেষে সেরা ৩ জনের বিশেষ সম্মাননা এবং পুরস্কারের ব্যাবস্থা।

ডেইলিবিডি স্পোর্টস পত্রিকায় ছাপা হবে অাপনার নাম। তাই অার দেরী নই…..

নিচে লিংক দেওয়া অাছে। যারা ক্রিকম্যাক গ্রুপে নেই তারা ফেসবুকে Cricmac লিখে সার্চ দিয়ে গ্রুপে এন্ট্রি করে অংশগ্রহণ করুন। সময় খুব সীমিত।

https://www.facebook.com/groups/cricmacbd/

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।