আবারো হোঁচট খেল রিয়াল

Real Madrid suffer shock defeat girona

পয়েন্ট টেবিলের ১১ নম্বর দলটির সাথে প্রতিপক্ষের মাঠে খেলতে নামে রিয়াল। ম্যাচের ১২ মিনিটে ইস্কোর গোলে লিড পায় রিয়াল। প্রথম আর্ধে দুই দলের আক্রমণ পাল্টা আক্রমণ প্রতিহত করে দুই গোলকিপার।

তবে দ্বিতীয়ার্ধে যেন তাল হারায় রিয়াল। ৫৪ মিনিটে স্টুয়ানি ও ৫৮ মিনিটে পোর্তুর গোলে পিছিয়ে পড়ে জিনেদিন জিদান শিষ্যরা।

ম্যাচের শেষে মার্সেলোর বদলে ভাস্কুয়েজের মাঠে নামায় প্রমাণ করে গোল পেতে কতটা মরিয়া ছিল বর্ষসেরা ম্যানেজার জিদান। এবারের গেম প্ল্যান আর টিম কম্বিনেশন টা পেতে তাকে বেশিই বেগ পেতে হচ্ছে তাকে।

গত মৌসুমের চ্যাম্পিয়নদের এবারের ছন্দ খুঁজে না পাওয়ার কারণ হিসাবে কি সুপার সাব দের অনুপস্থিতি দায়ী। মোরাতা রদ্রিগেজের অভিজ্ঞতা র কাছে এসেন্সিয়ো হাকিমি ভাস্কুয়েজের ট্যালেন্ট কি যথেষ্ট নয়? এমন ই প্রশ্ন লাখো মাদ্রিদিস্তার মনে!

২ ড্র ও ২ হারে ১০ ম্যাচে তাদের পয়েন্ট ২০ ও পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ৩।

আগামী ৬ তারিখে ঘরের মাঠে লাস পালমাসের মুখোমুখি হবে গ্যালাক্টিকো রা। তার আগে অবশ্য ২ তারিখে টটেনহামের সাথে লড়তে হবে তাদের।

সামনে দিন গুলো পরিশ্রমের হতে চলেছে রিয়াল মাদ্রিদের খেলোয়ড়দের জন্য।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।