আইপিএল

জাতীয় দলে সুযোগ না পাওয়াটা সূর্য কুমারের জন্য হতাশাজনক: পোলার্ড

আইপিএলে ধারাবাহিক রানের দেখা মিলছে সূর্য কুমার যাদবের ব্যাটে। অসাধারণ পার্ফমেন্স করেও উপেক্ষিত থেকেছেন জাতীয় দলে। সুযোগ হয়নি আসন্ন অস্ট্রেলিয়া সফরের দলে। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিপক্ষে পাঁচ উইকেটের সহজ জয়ের পরে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক কিরোন পোলার্ড বলেন, এত ভালো পার্ফমেন্স করেও ভারতীয় দলে সুযোগ না পাওয়ায় সূর্যকুমার যাদব অবশ্যই হতাশ হবেন।

মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচ উইকেট হাতে রেখেই এদিন ১৬৫ রান তাড়া করে জিতেছে। সূর্যকুমার যাদব ৭৯ রানের অপরাজিত ইনিংস খেলে নিজের দলকে পৌছে দিয়েছেন জয়ের বন্দরে। আরসিবির হয়ে মোহাম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চাহাল দুটি করে উইকেট নেন। এই জয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ১২ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে গেছে। আরসিবি ১২ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে নেমে গেছে তৃতীয় অবস্থানে।

“শুরুতে আমরা দ্রুত কিছু উইকেট হারিয়েছিলাম। কিন্তু সূর্য (কুমার যাদব) আমাদের পথ দেখিয়েছেন। ভাবুন, কেউ যদি এমন অবস্থানে ব্যাটিং করতে আসে আর এমন উইকেট পড়ার মাঝেও এত ভালো স্ট্রাইকরেটে ব্যাট করে সে তো দলের জন্য অসাধারণ কেউ। সে আমাদের সেরা পার্ফমার। এমন নিয়মিত খেলে গেলে প্রতিদান সে পাবেই।” ম্যাচ শেষে বলেন কিরোন পোলার্ড।

“তার থেকে দল যা চায় সে সবসময় সেটা করে চলেছেন। দল ভাল করলেই আমি খুশি। তবে, এত ভালো পার্ফমেন্স করেও ভারতীয় দলে সুযোগ না পাওয়ায় সূর্য কুমার যাদব অবশ্যই হতাশ হবেন।” তিনি যোগ করেন।

সূর্য কুমার এবারের আইপিএল এখন পর্যন্ত ১২ ম্যাচে ৪০ গড় এবং ১৫৫ স্ট্রাইক রেটে করেছেন ৩৬২ রান। যা কিনা টুর্নামেন্টের ২য় সর্বোচ্চ। ৩১ অক্টোবর দুবাইয়ে পরের ম্যাচে দিল্লির বিপক্ষে মাঠে নামবে পোলার্ডের মুম্বাই ইন্ডিয়ান্স।

To Top