বাংলাদেশ ক্রিকেট

দেশে ফিরে দলের সাথেই অনুশীলন করবে সাকিব: বিসিবি সভাপতি

দীর্ঘ ১ বছরের অপেক্ষা শেষ হতে যাচ্ছে, আর কদিন পরেই আইসিসির দেওয়া নিষেধাজ্ঞা কাটিয়ে সব ধরনের ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। মাঠে ফিরতেও খুব বেশি অপেক্ষা করতে হচ্ছে না সাকিবকে, নভেম্বরের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টের তার উপস্থিতি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাকিব আল হাসান বর্তমানে পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তবে টুর্নামেন্টের আগেই দেশে ফিরবেন তিনি। ‘ডেইলি স্পোর্টস বিডি’ কে সাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিল নভেম্বরের ৪ তারিখে দেশে ফিরবেন সাকিব আল হাসান, এবার সাকিবের ফেরার দিনক্ষণ জানালেন খোদ নাজমুল হাসান পাপন।

গতকাল মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল শেষে সংবাদমাধ্যমে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, সেখানেই সাকিব ইস্যুতে কথা বলেছেন তিনি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, “সাকিব চলে আসবে, ওর সঙ্গে আমার কথা হয়ে গেছে। সাকিব ১০ তারিখের দিকেই চলে আসছে, টুর্নামেন্টের আগে তো বটেই; আরও আগেও হতে পারে। ও এক সপ্তাহ বা ১০ দিন আগে অবশ্যই আসবে, ও আমাদের এই টুর্নামেন্ট খেলবে এটা নিশ্চিত করেছে। এরমধ্যে ওর দলও হয়ে যাবে, ওর দলের সঙ্গেই অনুশীলন করবে।”

সাকিবের ফেরার অপেক্ষায় আছে কোটি ভক্ত-সমর্থকও, দীর্ঘ ১ বছর দলের সেরা তারকাকে পারফর্মেন্স করতে না দেখার অপেক্ষাটা দূর হচ্ছে টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই। করোনা ভাইরাসের কারণে অবশ্য সাকিবকে খুব বেশি সিরিজ মিস করতে হয়নি, তবুও খেলা হয়নি ভারত ও জিম্বাবুয়ে সিরিজে; মিস করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলাও।

To Top