মিলার ‘দ্য কিলার’

southafrica cricketer miller

সাকিব আল হাসান শুরুটা ভালোভাবে করলেও খেলার শেষটা হয়েছে দুঃস্বপ্নের মতো। দক্ষিণ আফ্রিকার স্কোর ছিল ১৩৪/৪ ১৫ ওভার শেষে। শেষে ৪ উইকেটে ২২৪ রান করে জয়টা অনেক টাই নিশ্চিত করে ফেলে দক্ষিণ আফ্রিকা।

আফ্রিকা শেষ ৫ ওভারে করেছে ৩০ বলে ৯০ রান। ১৯তম ওভারে সাইফুদ্দিনের করা বলে মিলার একাই নিয়েছেন ৩১ রান। পাঁচ বলে টানা ছক্কা মেরে ৩৫ বলে সেঞ্চুরি তুলে নিয়ে বিশ্ব রেকর্ড গড়েন মিলার।

আন্তর্জাতিক টি-টোয়েন্টির ইতিহাসে এটাই দ্রুততম সেঞ্চুরি। মিলারের আগে ৫১ বলে ৮৫ রান করে প্রোটিয়াদের বড় সংগ্রহের প্রাথমিক ভিত্তিটা গড়ে দেন হাশিম আমলা।

১০ ওভারে আফ্রিকানরা করেন ১৪৬ রান। এরপর ১০ম ওভার শেষে ব্যাটিংয়ে নেমে মিলার একাই করেছেন ১০১ রান।

অপরদিকে বাংলাদেশের তাসকিন ৩ ওভারে করেছে ৪১ রান এবং সাইফুদ্দিন করেছে ওভারে ৫৩ রান।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।