fbpx

ডেনমার্কের কাছে হারের দিন অপ্রত্যাশিত ডেব্যু রেকর্ড ইংলিশ জেমসের

জেমস ইংল্যান্ডের প্রথম ফুটবলার যিনি নিজের ডেব্যু ম্যাচে লাল কার্ড খেয়েছেন। উল্লেখ্য ডেনমার্কের সাথে এই ম্যাচে ১-০ গোলে হেরে গেছে ইংল্যান্ড। ম্যাচ শেষ হবার পর মূলত তাকে লাল কার্ড দেখানো হয়।

রেফারির সাথে বাজে আচরনের কারণে জেমসকে ম্যাচ শেষ হবার পর লাল কার্ড দেখান রেফারি জেসুস গিল মারজানো। হ্যারি ম্যাগুয়ারকে দ্বিতীয় হলুদ কার্ড দেখানো হয় যে কারণে তিনিও লাল কার্ড প্রাপ্ত হন। যদিও সেটি ম্যাচের মাঝে।

বিজ্ঞাপন

ডেনমার্কের নামী প্লে মেকার এরিকসনের একমাত্র গোলে জয় পেয়েছে তারা। ম্যাগুয়ারকে দেখানো হলুদ কার্ডে পেনাল্টি পেয়ে যান এরিকসন। সেখান থেকে গোল করতে ভুল করেননি তিনি।

এই হারের কারণে গ্রুপ A2 তে তিনে নেমে আসলে ইংলিশরা। তবে শেষের লাল কার্ড বাদে হতাশ করেননি ডেবুট্যান্ট জেমস। রাইট উইং থেকে মুর্হুমুর্হু সুযোগ তৈরী করেছেন যেগুলো কাজে লাগালে ম্যাচের ফল ভিন্ন হতে পারতো।

জেমসের সম্পর্কে রিচি বলেন, “আমি তার সাথে আট বছর থেকে আছি, আমি জানি সে কেমন সক্ষম। ও যেভাবে লাল কার্ড দেখে বের হয়ে গেল তাতে মনে হলো ওর ৩০-৪০ ম্যাচ খেলা হয়ে গেছে।

তিনি একজন দুর্দান্ত তরুণ খেলোয়াড় এবং এগিয়ে যাওয়ার জন্য আমাদের আরও অনেক সুযোগ দিয়েছেন এবং আমি মনে করি না লাল কার্ড তার প্রভাবকে প্রভাবিত করবে।

[মাগুয়ারের] লাল কার্ড পর্যন্ত আমি ভেবেছিলাম যে আমরা সত্যিই ভাল খেলছি। রিস জেমস এবং ম্যাসন মাউন্ট আমাদের জন্য কিছু বড় সম্ভবনা তৈরি করছিলেন তবে আমরা বলটি জালের মধ্যে রাখতে পারিনি।”

বিস্তারিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *