বার্সেলোনার কাছে টিকতে পারল না বিলবাও

barcelona vs athletico bilbao match 2017

পয়েন্ট টেবিল এ শীর্ষে থাকা বার্সার কাছে হেরে গেলো বিলবাও। তুমুল উত্তেজনা পূর্ন এই ম্যাচে ২-০ ব্যাবধানে হেরেছে বিলবাও।ম্যাচের প্রথম আর্ধে মেসির গোলে এগিয়ে যাই বার্সা। গোলটিতে মেসিকে সহায়তা করেন আলবা।

ম্যাচের দ্বিতীয় আর্ধে পাউলিনহো এর গোলে নিজেদের ব্যাবধান বাড়িয়ে নেয় বার্সা। ম্যাচে ২-০ এগিয়ে থেকে নিজেদের জয় নিশ্চিত করে বার্সেলোনা।

ম্যাচ শেষে বেসকুএস্ত বলেন “ম্যাচটা জেতা অনেক কষ্ট কর ছিল।বিলবাও অনেক ভাল খেলেছে।”

ম্যাচের দ্বিতীয় গোলটিই তাদের ভাগ্য পরিবর্তন করেছে,তাদের জেতা অনিবার্য করে তোলে।

ম্যাচের প্রথম অর্ধেক ভালো খেলেছে বার্সেলোনা কিন্তু পরের সময়টুকু লড়ায় করেছে দুই দলই। বিলবাও অনেক চাপ সৃষ্টী করে বার্সার ডিফেনডারদের উপর।

শত চেষ্টার পরেও পারেনি বিলবাও হারতে হয়েছে বার্সেলোনার কাছে।

২-০ জয় হলো বার্সেলোনার

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।