fbpx

ইউরোপা লিগের স্কোয়াড থেকে ওজিলকে বাদ দিতে যাচ্ছে আর্সেনাল

বৃহস্পতিবার দল ঘোষণা হওয়ার পরে মেসুত ওজিল আর্সেনালের ইউরোপা লীগের দলে থাকবেন না। ৩১ বছর বয়সী এই খেলোয়াড় মার্চের পর থেকে গানার্সের হয়ে খেলেননি এবং ক্লাবের তার ভবিষ্যত বেশ সন্দেহের মধ্যে পড়ে গেছে। মেসুত ওজিল আর্সেনালের ইতিহাসে সর্বাধিক বেতনের খেলোয়াড় এবং তাকে অপসারণ করা সত্যি একটি রহস্যের বিষয়।

বিশ্বকাপের বিজয়ীর কেন এখন দলে  জায়গা পাচ্ছেননা এমন প্রশ্নের জবাবে আর্তেতা জবাব দিয়েছিলেন, “এই মুহূর্তে আমরা বেশ ভাল অবস্থানে রয়েছি। আমরা আরও বিকশিত হতে এবং আরও ভাল খেলতে এবং আরও ভাল প্রতিযোগিতা করতে চাই। আমাদের তা বজায় রাখা দরকার। এখানে পারফরম্যান্সে আমি সত্যিই খুশি, কোচিং কর্মীদের পক্ষে স্কোয়াড বাছাই করা যেটা তারা কতটা কঠিন কাজ করেছে। যা কিছু হচ্ছে টিমের ভালর জন্য।”

মঙ্গলবার, ওজিল চাকরি বাঁচাতে জেরি কোয়ের পুরো মজুরি দেওয়ার প্রস্তাব দিয়েছিল যিনি আর্সেনালের গোনারসৌরাস মাস্কট পোশাকের ভিতরে থাকেন। কুই গত ২ বছর ধরে গোনারসৌরসের চরিত্রে অভিনয় করেছেন, তবে চলতি গ্রীষ্মে আর্সেনাল তার চাকরি না রাখার সিদ্ধান্ত নেয়। পিএ বার্তা সংস্থাটির রিপোট বলছে, ওজিলকে আর্সেনালের ইউরোপা লীগের দলে অন্তর্ভুক্ত করা হবে না – অভিজ্ঞ গ্রিসের আন্তর্জাতিক ডিফেন্ডার সোক্রাতিস পাপাস্টাথোপ্লোসও বাদ পড়বেন বলে গুন্জন আছে।

বুধবার সন্ধ্যায় ক্লাবটি ঘোষণা করেছে যে হেল এন্ডে অবস্থিত তাদের একাডেমি একজনের করোনা পজিটিভ প্রমাণিত হবার পর কমপক্ষে এক দিনের জন্য বন্ধ থাকবে। “আমরা নিশ্চিত করতে পারি যে আমাদের হেল এন্ড একাডেমির কর্মী সদস্য কোভিড-১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন।”