fbpx

ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পর এবার রাজস্থানে আরও দায়িত্ব বাড়ছে শেন ওয়ার্নের

আইপিএলের প্রথম আসর ২০০৮-এ রাজস্থান রয়েলসে শেন ওয়ার্নারের ভূমিকা ছিল দ্বৈত। কোচের পাশাপাশি ছিলেন রাজস্থান রয়েলসের অধিনায়ক। সেবার আইপিএলের পয়লা আসরেই রয়েলদের শিরোপা উপহার দিয়েছিলেন সর্বকালের সেরা এই লেগ স্পিনার।

ঠিক এক যুগ পর আবারও রাজস্থানের হয়ে দ্বৈত ভূমিকা পালন করবেন ওয়ার্ন। আইপিএল ২০১৯-এ রয়েলসের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন তিনি। আইপিএলের ১৩ তম সংস্করণে এসে ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পাশাপাশি রাজস্থানের মেন্টরের ভূমিকাও সামলাবেন এই সাবেক অজি স্পিনার। অর্থাৎ ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হয়ে রাজস্থানের ফ্যানবেজ বাড়ানোর পাশাপাশি খেলোয়াড়দের বিভিন্ন পরামর্শ, অনুপ্রেরণা দিয়ে মাঠে সফল হতে সাহায্য করবেন।

রবিবার ছিল ওয়ার্নের ৫০ তম জন্মদিন। ৫১ বছরে পদার্পণের দিনে তাঁকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানায় রাজস্থান রয়্যালস। পাশাপাশি ওয়ার্নের তরফ থেকে ভক্তদের ফিরতি উপহারের জন্য অপেক্ষা করতে বলে হয়। পরে সোশ্যাল মিডিয়াতেই ওয়ার্নের ফিরে আসার কথা জানায় রাজস্থান। যা ভক্তদের জন্য রিটার্ন গিফটের মতই!

নতুন দায়িত্ব কাঁধে নেয়ার পর শেন ওয়ার্ন বলেন, “দ্বৈত ভূমিকায় আমার পরিবার রাজস্থান রয়েলসে ফিরতে পারা অসাধারণ অনুভূতির ব্যাপার। যে ফ্র্যাঞ্চাইজিকে আমি ভালোবাসি, তাঁর সঙ্গে যে কোনও কাজ করা আমার কাছে অত্যন্ত সম্মানের বিষয়।”

ওয়ার্নের দ্বৈত দায়িত্ব নিয়ে ফেরার সম্পর্কে রাজস্থান রয়েলসের সিইও বলেন, “ওয়ার্ন ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা একজন ক্রিকেটার। রাজস্থান রয়েলসের কাছে ও সবসময় স্পেশাল একজন। ও যেমন বিশ্বব্যাপী আমাদের ফ্যানবেজ তৈরিতে সাহায্যে করবে, ঠিক তেমনই আমাদের খেলোয়াড়দের মাঠে সফল হতেও অনুপ্রাণিত করবে।”