fbpx

মুম্বাইয়ের একাদশে জায়গা পাওয়াই প্রথম লক্ষ্য কোল্টার-নাইলের

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএলে অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার নাথান কোল্টার-নাইলের প্রধান লক্ষ্য ‘বিশ্বমানের বোলিং’ সমৃদ্ধ মুম্বাই ইন্ডিয়ানসের একাদশে জায়গা পাওয়া। দলে তার ভূমিকা নিয়েও ভাবছেন এই পেসার। আইপিএল প্লেয়ার নিলাম থেকে ৮ কোটি রুপিতে এই অজি ফাস্ট বোলারকে দলে নিয়েছে রোহিত শর্মার দল।

মুম্বাই ইন্ডিয়ানসের টুইটার একাউন্টে এক ভিডিও বার্তায় কোল্টার-নাইল বলেন, “মুম্বাইয়ের বোলিং লাইন বিশ্বমানের। সুতরাং আমি প্রথমত একাদশে জায়গা পাওয়া নিয়েই ভাবছি। তারপর আমার ভূমিকা নিয়ে ভাববো। প্রথমেই বল করতে হতে পারে, ডেথ ওভার বা মাঝামাঝিও বল করতে হতে পারে। আমার একটি শক্তির জায়গা হচ্ছে, আমি যে কোন পজিশনে বল করতে পারি।”

“কাইরোন পোলার্ড, ক্রুনাল এবং হার্দিক পান্ডিয়ার পর আমাকে সামান্য ব্যাটিংও করতে হতে পারে। আমার মনে হয় এটিই আমার ভূমিকা। বহুমুখি বোলিংএর পাশাপাশি ব্যাট হাতেও বল বাউন্ডারি ছাড়া করার চেষ্টা থাকবে।” তিনি যুক্ত করেন।

করোনা ভাইরাস মহামারিতে পিছিয়ে গেছে আইপিএলের ১৩ তম সংস্করণ। পিছিয়ে যাওয়া আইপিএল এবার আয়োজিত হচ্ছে মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতের তিনটি ভেন্যুঃ দুবাই, শারজাহ এবং আবুধাবিতে।

উইকেট সম্পর্কে কোল্টার-নাইল বলেন, “আমি উপমহাদেশের এইসব উইকেট পছন্দ করি। বিশেষ করে ভারতের উইকেট। উইকেট গুলো আমার বোলিংএর সাথে বেশ জুতসই এবং আমার উপযোগী। আশা করছি এখানে সফলতা পাবো।”

মুম্বাই ইন্ডিয়ানসে কোল্টার নাইলের পাশাপাশি পেস বোলিং ডিপার্টমেন্ট সামলাবেন জাস্প্রিত বুমরাহ, জেমস প্যাটিনসন (মালিঙ্গার পরিবর্তে) মিসেল ক্যাকলানিঘান, ধাওয়াল কুলকারানি, অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং কাইরোন পোলার্ডের মত বোলাররা।

চেন্নাইয়ের বিপক্ষে ১৯ তারিখ আইপিএলের উদ্বোধনী ম্যাচ খেলবে বর্তমান চ্যাম্পিয়নরা।