fbpx

প্রথম ম্যাচ থেকেই মরগান-কামিন্সদের পাচ্ছে কলকাতা

MANCHESTER, ENGLAND - AUGUST 30: Eoin Morgan of England celebrates reaching fifty during the 2nd Vitality International Twenty20 match between England and Pakistan at Emirates Old Trafford on August 30, 2020 in Manchester, England. (Photo by Stu Forster/Getty Images for ECB)

ইংলিশ অধিনায়ক ইয়ান মরগান এবং অজি স্পিড স্টার প্যাট কামিন্স বর্তমান ব্যস্ত আছেন এই দুই দেশের দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে। টি-টোয়েন্টি সিরিজ শেষে চলছে দুই দলের মধ্যকার একদিনের সিরিজ। ৭ দিনের ব্যাবধানে দুই দল খেলবে ৩ টি ওয়ানডে ম্যাচ। সিরিজ শেষে মরগান এবং কামিন্স ইংল্যান্ড থেকে সরাসরি আরব আমিরাতে কলকাতা নাইট রাইডার্সের সাথে যোগ দিবেন।

চলতি মাসের ১৬ তারিখ শেষ হবে দুই দলের দ্বিপাক্ষিক সিরিজ। তার ঠিক ৩ দিন বাদেই পর্দা উঠবে ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই লিগের।

বিজ্ঞাপন

এর আগে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের খেলোয়াড়দের শুরু থেকে খেলা নিয়ে দেখা দিয়েছিল সংশয়। যেখানে অন্যান্য খেলোয়াড়দের আরব আমিরাতে পৌছে থাকতে হচ্ছে ৬ দিনের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে। সেখানে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের খেলোয়াড়েরা বায়ো সিকিউরড প্রটোকলে থাকায় আরব আমিরাতে পৌছে আর নতুন করে তাদের থাকতে হচ্ছে না কোয়ারেন্টাইনে। অর্থাৎ তারা ইংল্যান্ডের বায়ো-সিকিউরড পরিবেশ থেকে এসে পড়বে দুবাইয়ের আরো একটি বায়ো সিকিউরড পরিবেশে। যার ফলে বিসিসিআই তাদের কোয়ারেন্টাইন নীতিমালা কিছুটা শিথিল করেছে।

কলকাতা নাইট রাইডার্স সিইও ভ্যাঙ্কি মাইসোর জানিয়েছেন, তাদের প্রথম ম্যাচ থেকেই কামিন্স-মরগানদের পাচ্ছে কোলকাতা। ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ শেষ হবে ১৬ সেপ্টেম্বর এবং কামিন্সরা আরব আমিরাতের উদ্দেশ্যে চার্টাড বিমানে উঠবেন ১৭ সেপ্টেম্বর।

এই দুজন ছাড়াও কোলকাতার দলে আছেন আরো ইংলিশ খেলোয়াড় টম বেন্টন। তিনিও এই দুজনের সাথেই যোগ দিবেন তার আইপিএল দলে।

বিস্তারিত