fbpx

রায়নার বদলে টি-২০ বিশ্বসেরার অন্তর্ভুক্তি হচ্ছে চেন্নাইয়ে

ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সুরেশ রায়না। তার দেখানো পথে হেটে হরভজন সিংও আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন। অনেকের মতে, চেন্নাই সুপার কিংস শিবিরে দুই খেলোয়াড় সহ মোট ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন হয়ে আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাইয়ের এই দুই খেলোয়াড়।

রায়না এবং হরভজনের মত সেরা দুই খেলোয়াড় আইপিএলে না পেয়ে বিশাল ধাক্কায় পড়েছে চেন্নাই। এ দুজনের পরিবর্তে এখনো কাউকে নেয়নি চেন্নাই। তবে ভারতীয় সংবাদমাধ্যম ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, রায়নার বদলি হিসেবে সদ্য আইসিসি টি-২০ ব্যাটসম্যান র‍্যাংকিং-এর সেরা প্লেয়ার ডেভিড মালানকে নেয়ার চিন্তাভাবনা করছে চেন্নাই।

নাম প্রকাশে অনিচ্ছুক চেন্নাই সুপার কিংসের এক উচ্চপদস্থ কর্মকর্তা ইনসাইড স্পোর্টসকে বলেছেন, “এখন শুধুমাত্র আলোচনা চলছে। কোনকিছুই চূড়ান্ত হয়নি। টি-টোয়েন্টিতে খুবই নির্ভরযোগ্য ব্যাটসম্যান মালান। রায়নার মতোই বাঁহাতি সে। তবে ম্যানেজম্যান্ট এখনও সিদ্ধান্ত নেয়নি রায়নার বদলে তাকে নেয়া হবে কি না।”

টি২০ তে স্বপ্নের মত সময় কাটাচ্ছেন মালান। সদ্য শেষ হওয়া পাকিস্তান সিরিজের ৩ ম্যাচে করেছেন ৪৩ গড় ও ১৩৮.৭১ স্ট্রাইকরেটে ১২৯ রান। ক্যারিয়ারের হিসেবে সেটি আরও আকর্ষণীয়। ১৬ ম্যাচে ১ সেঞ্চুরি ও ৭ ফিফটিতে ৪৮.৭১ গড়ে ৬৮২ রান করেছেন তিনি। স্ট্রাইকরেটটাও ১৪৬.৬৬। রায়নার বদলে মালানকে পেলে চেন্নাইয়ের সোনায় সোহাগাই হবে।