fbpx

শীঘ্রই বিয়ে করছেন টাইগার অলরাউন্ডার নাসির

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে নাসির হোসেনের করা একটা পোস্টের ছবি, সম্প্রতি আপলোড করা ছবিটি মুহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। ক্যাপশন বিহীন ছবিটিকে ঘিরেই সবার আগ্রহ, সবার প্রশ্ন বাংলাদেশ দলের অলরাউন্ডার নাসির হোসেনের সাথে মেয়েটি আসলে কে?

এর আগেও মেয়ে বিষয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিলো নাসির হোসেনকে। অনেকেই মনে করেন ক্যারিয়ারের দুর্দান্ত ছন্দে থাকা নাসিরের সব কিছু থেকে ছিটকে যাওয়ার পেছনেও এসব বিতর্কই দায়ী। সেটা অবশ্য অনেক দিন হয়ে গেছে, এখন সবার দৃষ্টি নাসিরের আপলোড করা ছবির উপর। ভক্ত সমর্থক থেকে শুরু করে সবাই জানতে চান মেয়েটি কে, নাসির কি চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন, না কি বিয়ের পরিকল্পনা করেছেন।

বিজ্ঞাপন

অনেক চেষ্টা করেও যখন ভক্ত-সমর্থকরা প্রশ্ন গুলোর উত্তর মেলাতে পারছিল না তখন নাসির হোসেন নিজেই সব পরিস্কার করেছেন। তার সাথে মেয়েটি কে সে বিষয়ে নাসির বলেন, “একে আমার বান্ধবী বলতে পারেন, বউ বলতে পারেন। তবে আমি এখনও বিয়ে করিনি। করলে সবাইকে জানিয়ে ঘটা করেই করবো, তবে খুব শীঘ্রই বিয়ে করে ফেলার কথা ভাবছি।”

নাসিরের বিয়ের পরিকল্পনায় বেশ খুশিই হবেন তার ভক্তরা, বিতর্ক এড়িয়ে স্বাভাবিক জীবনে ফিরে আবারও জাতীয় দলে জায়গা করে নিবেন মি. ফিনিশার তকমা পাওয়া নাসির এমনটাই প্রত্যাশা সবার।

বিস্তারিত