বুডিগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় শোকাহত সাকিব আল হাসান

বুডিগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় শোকাহত সাকিব আল হাসান

করোনা ভাইরাসের কারণে এমনিতেই বাংলাদেশ চরম দুঃসময়ের মধ্য দিয়ে যাচ্ছে, কিছুতেই কমছে না আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এই অবস্থার মধ্যে লঞ্চডুবি গোটা দেশকে শোকের সাগরে ভেসে দিয়েছে, হৃদয় ছুয়ে গেছে সাকিব আল হাসানেরও। দেশে না থাকলেও ঠিকই খোঁজ খবর রেখেছেন, নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে ফেসবুকে পোস্ট করেছেন।

গতকাল সকালে বুড়িগঙ্গা নদীতে মর্নিং বার্ড নামে এক লঞ্চডুবিতে ৩২ জনের প্রাণহানি ঘটে। এই ঘটনায় শোকাহত সাকিব আল হাসান ফেসবুকে পোস্ট করে লিখেন, প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানী এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিঁখোজ রয়েছে।

নিহতদের স্বজনদের প্রতি মর্মাহত সাকিব আরও লিখেছেন, তাদের (নিহত) স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে শান্তনা দিতে পারছি না। পুরো পৃথিবীর এই ভয়ংকর ক্রান্তিকালে এমন দূর্ঘটনার কোন সান্ত্বনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভব্যিষতে এমন অনাকাঙ্খিত দূর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি।

প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর…

Posted by Shakib Al Hasan on Monday, June 29, 2020

লঞ্চডুবিতে নিহতদের আত্মার প্রশান্তি ও মাগফিরাতও কামনা করেন সাকিব আল হাসান। তিনি বলেন, করোনা সব সকল দূর্যোগ কেটে যাবে ইনশাআল্লাহ। মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারাজীবনের জন্য পরোপারে পাড়ি জমানো সকল আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি।

CATEGORIES
TAGS