অাবারও কাঠগড়াই ব্যাটসম্যানরা

bangladesh vs southafrica t20 2017

ইস্ট লন্ডন শহরের এই মাঠে টিটুয়েন্টি ম্যাচ খেলা হয়েছে খুবই কম। তবে অাউটফিল্ড অনেক দ্রুতগতির অার উইকেট পুরোপুরি ফ্ল্যাট হবার জন্য কিউরেটর অাগেই বলেছিলেন, এই পিচে টচ কোন ফ্যাক্টর নাহ্। যেকোন ইনিংসে ১৯০-২১০ স্বাভাবিক স্কোর।

অার তাই টসে জিতে ব্যাট করা ম্যান্ডেলার দেশ অাফ্রিকাকে শুরুতেই অামলাকে অার ভয়ংকর হয়ে ওঠা ভিলিয়ার্সকে থামিয়ে মিরাজ রানের চাকা কিছুটা থামানোর চেষ্টা করেন। পরবর্তীতে রুবেল অার সাইফ এর স্লগ বোলিই এ ২০০ এর নিচে অাটকে রাখে বোলাররা।

ডি কক ৫৯(৪৪), এবিডি ৪৯(২৭), বিহার্ডিন ৩৬(১৭) রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে ৪৭ রান করা সৌম্য ফর্মে ফেরার পাশাপাশি জয়ের অাশা দেখাচ্ছিলেন। কিন্তু সেই পুরনো রোগ, রিয়াদ,মুশফিক,সাব্বিরের দৃষ্টিকটু উইকেট ম্যাচ ছিটকে দেই টাইগারদের। ২০ রানে হারে টাইগাররা।

বাংলাদেশ ১৭৫/৯

সিরিজের দ্বিতীয় ম্যাচে কি পারবে ঘুরে দাড়াতে বাংলাদেশ?? নাকি ব্যর্থটার ষোলকলা শেষ করে দেশে ফিরবে টাইগাররা??

– ওয়াহেদ মুরাদ

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।