শীর্ষস্থান আরও মজবুত করলো রিয়াল মাদ্রিদ

শীর্ষস্থান আরও মজবুত করলো রিয়াল মাদ্রিদ

ফুল টাইম

রিয়াল মাদ্রিদ ১-০ এস্পানিওল।

পয়েন্ট টেবিলের তলানির দল এসপানিওলের বিপক্ষে ১-০ গোলে জিততে ভালই ঘাম ঝরেছে জিনেদিন জিদানের দল রিয়াল মাদ্রিদের।

কাতালুনিয়ায় এসে পূর্ণ ৩ পয়েন্টের দেখা পেলো রিয়াল, লীগ শেষ হতে এখনও তিন ম্যাচ বাকি। এই মুহূর্তে প্রত্যেকটি পয়েন্ট যেন সোনার হরিণ। প্রথমার্ধের একদম শেষ সময়ে দলগত প্রচেষ্টায় গোল করেন ক্যাসিমিরো। তবে এই গোলে সবচেয়ে বড় অবদান করিম বেনজেমার।

প্রথমার্ধের প্রায় পুরোটা সময় হতাশায় কাটছিল রিয়ালদের। রিয়ালকে দারুণ চাপে রেখেছিল এস্পানিওল। বাম প্রান্ত থেকে মার্সেলোর ক্রস বক্সের ঠিক বাইরে থেকে হেড করেছিলেন সার্জিও রামোস। সেখান থেকে বক্সের ভেতর বল পেয়ে যান বেনজেমা। বুদ্ধিদীপ্ত এক ব্যাকহিলে গোল লাইনের সামনে বেনজেমার বাড়ানো বল খুজে নেয় ক্যাসিমিরোকে। আলতো টোকায় বল জালে পাঠিয়ে দেন ক্যাসিমিরো।

রিয়ালের বিপক্ষে ম্যাচের আগের দিন মৌসুমে তৃতীয়বারের মতো কোচ বরাখাস্ত করেছিল এস্পানিওল। স্পোর্টিং ডিরেক্টর থেকে হুট করেই কোচ হিসেবে দায়িত্ব পেয়ে গেছেন ফ্রাঞ্চিস্কো রুফেতে। তবে তাকে দেখে মনেই হয়নি দলের ভিতরে কোন দ্বন্দ্ব চলছে।

এই নিয়ে লা লিগায় ২২ গোলের আর বেনজেমার অ্যাসিস্ট দাঁড়াল ১০টি। দুই অঙ্কের ঘরে গোল আর অ্যাসিস্ট করা লা লিগার তৃতীয় ফুটবলার এখন বেনজেমা। তার উপরে আছেন কেবল লিওনেল মেসি ২২ গোল ও ২১ অ্যাসিস্ট , লুইস সুয়ারেজ ১৬ গোল, ১১অ্যাসিস্ট।

শুক্রবার গেতাফের বিপক্ষে পরের ম্যাচ রিয়াল মাদ্রিদের।

CATEGORIES
TAGS