শেষদিনে ব্যাটিং দৃঢ়তা, তিন দিনের প্রস্তুতি ম্যাচ ড্র

শেষদিনে ব্যাটিং দৃঢ়তা, তিন দিনের প্রস্তুতি ম্যাচ ড্র

প্রস্তুতি ম্যাচে ফলাফল কখনই মূখ্য নয়, নিজেদের ঝালিয়ে নেওয়াই মূল উদ্দেশ্য থাকে ক্রিকেটারদের। তবে তিনদিনের প্রস্তুতি ম্যাচটি খুব একটা স্বস্তি দিবে না ব্যাটসম্যানদের, পেসাররা ভালো করলেও স্পিনাররা নিজেদের মেলে ধরতে পারেননি। শেষ দিনে ব্যাটসম্যানরা ভালো করতে না পারলে হয়তো তিন দিনের ম্যাচেও ফল দেখতো প্রস্তুতি ম্যাচটি।

১৮১ রানে এগিয়ে থেকে শেষদিনে ব্যাটিংয়ে নামে ব্রাথওয়েট একাদশ, প্রথম ইনিংসে ফিফটি পাওয়া শাই হোপ ও রোস্টন চেজ দ্রুত বিদায় নিলেও সামারাহ ব্রুকস ও শন ডওরিচের অপরাজিত দুই ফিফটিতে ৪ উইকেট হারিয়ে ২৩১ রানে ইনিংস ঘোষণা করে ব্রাথওয়েটের দল। ব্রুকস ৬৬ ও ডওরিচ ৫৬ রানে অপরাজিত থাকেন, আলজারি জোসেফ ও রাকিম কর্নওয়েল দুজনেই ১৭ রান দিয়ে ২ টি করে উইকেট নেন।

৩১৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সাইনে মুসলে ও জশুয়া ডি সিলভা উদ্ভোধনী জুটিতে ৩৮ রান তোলেন, ডি সিলভার ১৪ রানের আউটের পর দ্রুত ফিরে যান সুনিল আমব্রিসও (৬)। জার্মেইন ব্ল্যাকউড ১৫ রানে ফিরে গেলে পরাজয়ের শঙ্কায় পড়ে যায় জেসন হোল্ডার একাদশ, তবে এনক্রোমা বোনারকে নিয়ে ৪র্থ উইকেটে ৫৯ রান যোগ করে হার এড়ায় সাইনে মুসলে।

জেসন হোল্ডার একাদশ ৩ উইকেট হারিয়ে ১৪৯ রান তোলার পর ড্র মেনে নেয় দুই দল, সাইনে মুসলে ৮৩ ও বোনার ২৪ রানে অপরাজিত থাকেন। ব্রাথওয়েট একাদশের হয়ে ওশানে থমাস, কিওন হার্ডিং ও রেইমন রেইফার ১ টি করে উইকেট নেন।

এর আগে প্রথম ইনিংসে শাই হোপ ও ক্রেইগ ব্রাথওয়েটের ব্যাটে চড়ে ২৭৫ রানের সংগ্রহ করে ব্রাথওয়েট একাদশ, অন্য দিনে রেইমন রেইফারের বোলিং তোপে প্রথম ইনিংসে ১৯৩ রানেই গুটিয়ে যায় জেসন হোল্ডার একাদশ।

সংক্ষিপ্ত স্কোরঃ

ক্রেইগ ব্রাথওয়েট একাদশ – ২৭৫/১০ (গ্রেইগ ব্রাথওয়েট ৮৪, শাই হোপ ৮৩, রোস্টন চেজ ৩৭, আলজারি জোসেফ ৬০/৪, শ্যানন গ্যাব্রিয়েল ৩২/৩) & ২৩১/৪ ডিক্লেয়ার (সামারাহ ব্রুকস ৬৬*, শন ডওরিচ ৫৬*, আলজারি জোসেফ ১৭/২, রাকিম কর্নওয়েল ১৭/২)।

জেসন হোল্ডার একাদশ ১৯৩/১০ (সুনিল আমব্রিস ৫২, কাইল মায়ার্স ৪৫, মোসলেহ ৪০, রেইমন রেইফার ৬০/৫, মিন্ডলে ২৭/৩) & ১৪৯/৩ (সাইনে মুসলে ৮৩*, এনক্রোমা বোনার ২৪*, রেইমন রেইফার ৯/১)।

ফলাফলঃ ম্যাচ ড্র।

CATEGORIES
TAGS