পুলের ডেসিংরুমে ধর্ষণের শিকার হয়েছিলেন সাবেক সাঁতারু

পুলের ডেসিংরুমে ধর্ষণের শিকার হয়েছিলেন সাবেক সাঁতারু

দুচোখ ভরা স্বপ্ন ছিল জুলি বুখসিয়ে নামক ফ্রান্সের এক সাঁতারুর, উড়তে চেয়েছিলেন পুলে দুই হাত দিয়ে। জয় করতে চেয়েছিলেন দেশের হয়ে বড় বড় ট্রফি।

কিন্ত আকাশে উড়ার আগের মুখ খুসে পড়েন মাটিতে। পড়েন বললে ভুল হবে, তাকে মাটিতে পড়তে বাধ্য করা হয়। হঠাৎ করেই হারিয়ে যান তিনি। হাত কেটে আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তিনি।

যে কারণে আত্মহত্যা করতে চেয়েছিলেন-

নিজের সাঁতার ক্লাবের এক সতীর্থের দ্বারা নিয়মিত ধর্ষণের শিকার হতে হতে জীবনের প্রতিই মায়া হারিয়ে ফেলেছিলেন বুখসিয়ে। প্যারিসের উপকণ্ঠে এএএস সাহসেল সাঁতার ক্লাবে ২০১০ সালের আগস্ট থেকে ২০১৩ সালের অক্টোবরের মধ্যে কয়েক দফায় ধর্ষিত হন বুখসিয়ে।

২০১৮ সালে এসে তিনি ধর্ষকের বিরুদ্ধে মামলা করেন। সেই মামলাটি নিয়ে সম্প্রতি আবার তদন্ত শুরু করেছেন প্যারিসের আদালত। আজ এমন খবরই দিয়েছে ফরাসি পত্রিকা লেকিপ।

মামলার বিবরণে বুখসিয়ে লিখেছেন, তাঁকে ওই সাতারু পুলে, লকার রুমে, এমনকি তাঁর নিজের বাড়িতেও ধর্ষণ করেছে। কখনও কখনও তিনি বাঁধা দিয়েছেন। কিন্তু কখনও কখনও অনুশীলন শেষে এতটাই ক্লান্ত হয়ে যেতেন যে বাঁধা পর্যন্তও দিতে পারতেন না। নিজের প্রতি ঘটে যাওয়া নির্যাতন নীরবেই সহ্য করতেন। বুখসিয়ে বলেছেন, ‌“মাঝেমধ্যে আমি খুব ক্লান্ত থাকতাম। কোনো বাঁধা নিয়ে সবকিছু ঘটতে দিতাম আর লজ্জায় মরে যেতাম”

মামলার তদন্তের স্বার্থে লেকিপ বুখসিয়ে নাম প্রকাশ করেন নি।

CATEGORIES
TAGS