করোনা আক্রান্ত মাশরাফির সুস্থতা কামনা রুবেল-তাসকিনদের

করোনা আক্রান্ত মাশরাফির সুস্থতা কামনা রুবেল-তাসকিনদের

পুরো বিশ্বের মতো বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে মরণঘাতী ভাইরাস করোনা, বেশ কজন সাবেক ক্রিকেটারের পর বাংলাদেশের ক্রিকেটে বড় আঘাত হয়ে এসেছে মাশরাফি মর্তুজার করোনা পজিটিভ হওয়ার খবরটি। দুই দিন ধরে জ্বরের সঙ্গে গায়ে ও মাথা ব্যথা থাকার কারণে গত শুক্রবার নমুনা দিয়ে আজ জানতে পারেন তার দেহে করোনা ভাইরাস বাসা বেঁধেছে।

মুহুর্তের মধ্যেই আগুনের ফুলকির মতো ছড়িয়ে পড়ে মাশরাফির করোনা পজিটিভ হওয়ার খবরটি, বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে সফল অধিনায়কের করোনা আক্রান্ত হওয়ায় সমর্থকদের মাঝে হতাশা দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটারে এক যোগে সবাই প্রিয় এই ক্রিকেটারের সুস্থতা কামনা করে পোস্ট দিতে থাকে সবাই, বাদ যায়নি জাতীয় দলের ক্রিকেটাররাও।

মাশরাফি মর্তুজার সুস্থতা কামনা করে ফেসবুক পোস্টে জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ লিখেছেন, “সব লড়াইয়ে আপনি জিতেছেন। ইনশাআল্লাহ করোনা লড়াইয়েও জিতবেন। মনে সাহস রাখুন চ্যাম্প, আমার ভাই”

মাশরাফির করোনা আক্রান্ত হওয়ার খবরটি শেয়ার করে সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন জাতীয় দলের আরেক পেসার রুবেল হোসেনও। তিনি লিখেছেন, “খবরটি শুনে খুবই শকড্ হয়েছি। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই, সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করার অনুরোধ করছি”

মাঠের লড়াইয়ের সাথে তুলনা করে এই লড়াইটাও মাশরাফিই জিতবেন বলে আশা প্রকাশ করেছেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার। মাশরাফি মর্তুজার সুস্থতা কামনা করে তিনি লিখেছেন, “শক্ত থাকুন চ্যাম্প। মাঠে যেমন লড়াই করেন, তেমনই লড়াই করে ফিরবেন আশা করছি। দেশে যারা করোনা আক্রান্ত হয়েছেন সবার জন্য প্রার্থনা”

এছাড়া বাংলাদেশ দলের ক্রিকেটার লিটন দাস, নাঈম শেখ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি মিরাজ, সাব্বির রহমান, মাহেদি হাসানরা মাশরাফির দ্রুত আরোগ‌্য কামনা করেছেন।

CATEGORIES
TAGS