নতুন বিতর্কে নেইমার

Neymar transfer psg

গত দলবদলে রেকর্ড ট্রান্সফারে বার্সা থেকে প্যারিসে পাড়ি জমান নেইমার। যাওয়াটা মোটেই সুখকর হয়নি তার। প্রিয় বন্ধু মেসির ইন্সট্রাগ্রাম থেকে নেইমারকে অানফলো করা হয়। বার্সার অনেক সিনিয়র ফুটবলার নেইমারকে বোঝালেও রাজী হননি তিনি।

বাবার জোড়াজুড়িতে একপ্রকার টাকার স্রোতে নিজেকে ভাসিয়ে নিয়ে গেলেন প্যারিসের নামি ক্লাবে।

ক্লাবে অভিষেকে পরপরই কাভানির সাথে ফ্রি কিক অার পেনাল্টি নিয়ে দ্বন্দে জড়ান যা সরগরম করে পুরো ফুটবল বিশ্বকে। পেশাদারিত্ব দেখিয়ে সেই সমস্যা উতরালেও নতুন দ্বন্দে ব্রাজিলিয়ান ফরওয়ার্ড।

গোল.কম অার ফ্রান্সের অাভিজাত খবর জানিয়েছে নেইমারকে অতিরিক্ত সুবিধা দেওয়ায় চটেছে ক্লাবের অন্যরা। নেইমারের উগ্র অাচরন অার কাউকেই দাম না দেওয়া নষ্ট করছে ক্লাবের শৃঙ্খলা, এমনটাই মনে করে ক্লাবের খেলোয়াররা। যদিও ক্লাব সভাপতি নেইমারকে নিয়ে অাছেন বেজায় খুশি।

হালের এই সেনসেশন কি এভাবে বিতর্কের পর বিতর্কে পিএসজি অধ্যায় শেষ করবেন দ্রুতই!! প্রশ্নটা দ্রুতই না উঠলেও উড়িয়ে দেওয়া যাচ্ছেনা।

– ওয়াহেদ মুরাদ

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।