নতুন নেইমারকে কিনছে বার্সা!

নতুন নেইমারকে কিনছে বার্সা!

খেলার ট্যাকটিকস দেখে ভেবে বসতে পারেন আরেক নেইমার! সে নজর এড়ায়নি বার্সেলোনারও। তারা গত মৌসুম থেকেই তাকে পেতে চেয়েছে। এমনকি গত জানুয়ারিতে অগ্রিম ও করে রেখেছিল কাতালানরা। কিন্তু সামারের ট্রান্সফার উইন্ডো শুরু করার পরেও এখনও কোন আলোচনা উঠছেনা বলে, গুঞ্জন শোনা যাচ্ছে প্রায় ব্যাংকরাপ্ট এর পথে কাতালান রা, শেষ অব্দি না-ও কিনতে পারে সাও পাওলোর ইয়াংস্টার গুস্তাভো মাইয়াকে। এমন গুঞ্জন শুনতেও চাননি মাইয়ার মুখপাত্র দানিলো সিলভা। খুবই শীঘ্রই মাইয়া যাচ্ছেন বার্সায়, জানিয়েছেন তিনি।

সম্প্রতি ত্রান্স আমেরিকা কে দেওয়া এক সাক্ষাৎকারে সিলভা বলেন, “আমরা পুরোপুরি নিশ্চিত বার্সা (মাইয়াকে) ক্রয়ের ব্যাপারটি খুব শীঘ্রই পূর্ণ করবে। মাইয়া ইতিমধ্যেই স্প্যানিশ শিখছে, সে সবসময় ই বার্সায় যেতে চেয়েছে বলেই গত কয়েক মাসে আসা অন্যান্য ক্লাবের ইচ্ছেকে সে নিঃসংকোচে উড়িয়ে দিয়েছে”

আ্যতলেতিকো মাদ্রিদ, লিভারপুলের মত ক্লাব গুলো মাইয়াকে পেতে চেয়েছিল, কিন্তু এ তরুণ তারকার ক্যাম্প ন্যু তে খেলার ইচ্ছের জন্যেই কাতালানরা সুযোগ টা পেয়েছে। গত জানুয়ারিতে ১মিলিয়ন ইউরো অগ্রিম করে তাকে এক প্রকার নিশ্চিত করে রেখেছে। চুক্তির বাকি সাড়ে তিন মিলিয়ন দেবার কথা জুনেই। অথচ আজ জুনের চারদিন পার হয়ে গেলেও কাতালানদের তাড়া না দেখে ফুটবল বিশ্বে নতুন গুঞ্জন উঠেছে।

কোভিড মহামারির কারণেই মূলত সব পাল্টে গেছে। এই মৌসুমে বেশ আর্থিক সংকটে পড়েছে কাতালানরা। খেলোয়াড়দের ৭০শতাংশ বেতন ভাতা কেটে রাখছে ক্লাবটি। তার মধ্যেই চলতি মৌসুমে লাউতারো মার্তিনেজকেই চায় বার্সা, এর মধ্যে আর কাউকে কিনবেনা বলেই শোনা যাচ্ছে।
এ কারণেই এখনও নিশ্চিত হতে পারছেন না মাইয়ার ক্লাব সাও পাওলোর প্রেসিডেন্ট আলেকজান্দ্রে পাসারো। উনি বলেন, “মাইয়া বার্সায় যাবে কিনা, সে ব্যাপারে এখনও আমরা নিশ্চিতভাবে কিছু বলতে পারছিনা। তাদের শেষ সময় জুন ৩০ পর্যন্ত। এরই মধ্যে বার্সার সাথে কথা হলে তারা জানায়, সব কিছুই অনিশ্চিত”

CATEGORIES