আম্ফানে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পুননির্মাণে এগিয়ে এলেন টাইগাররা

আম্ফানে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পুননির্মাণে এগিয়ে এলেন টাইগাররা

করোনা ভাইরাসের শুরু থেকেই সুবিধা বঞ্চিত ও ক্ষতিগ্রস্তদের সহায়তা করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা, এবার আম্ফানের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ালেন টাইগাররা। আম্ফানে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কাজ করা সামাজিক সংগঠন ফুট স্টেপসের মাধ্যমে বাড়ি-ঘর পুননির্মাণে এগিয়ে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা

আম্ফানে ক্ষতিগ্রস্তদের পূনর্বাসনে তাদের সাথে যুক্ত হওয়ায় বিশেষ ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করে গতকাল ফেসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছে ফুট স্টেপস, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, ঘূর্ণিঝড় আম্ফান দ্বারা বাংলাদেশের দক্ষিণাঞ্চলের বিধ্বস্ত বাড়িগুলি পুনর্নির্মাণে সাহায্যের হাত এগিয়ে দেওয়াতে আমরা সত্যিই কৃতজ্ঞ ও উচ্ছ্বসিত।

বিশেষ ভাবে টাইগারদের ধন্যবাদ জানিয়ে তারা আরও লিখেছে, তাদের (টাইগার ক্রিকেটার) সহায়তায়, অনেক পরিবারেরই আর নিরাপদ আশ্রয় ছাড়া ঘুমানোর চিন্তা করতে হবে না। অসংখ্য ধন্যবাদ টাইগারদের, আম্ফান দ্বারা ক্ষতিগ্রস্তদের জীবিকা পুনরুদ্ধারে আমাদের সাথে যোগ দেওয়ার জন্য।

| BANGLADESH NATIONAL CRICKET TEAM COMES FORWARD FOR AMPHAN RESPONSE BY FOOTSTEPS BANGLADESH |We at Footsteps are…

Posted by Footsteps on Wednesday, June 3, 2020

এর আগে জাতীয় দলের ক্রিকেটাররা করোনা সংকটে যার যার জায়গা থেকে কাজ করেছেন। এবার প্রয়োজনের সময় আবারও এগিয়ে এলেন টাইগাররা, একই সাথে আম্ফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তারা।

CATEGORIES