ব্যক্তিগত কারণে তামিমের অতিথি হওয়া হচ্ছে না সাকিবের

ব্যক্তিগত কারণে তামিমের অতিথি হওয়া হচ্ছে না সাকিবের

  • 1.9K
    Shares

করোনার এই সময়টাতে ভক্ত ও সমর্থকদের নির্মল আনন্দ দেওয়ার উদ্দেশ্য নিয়ে অনলাইন লাইভ সেশন শুরু করেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। পরে সেটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে, দেশি বিদেশি ক্রিকেটারদের মিলন মেলায় পরিণত হয়েছে তামিমের লাইভ আড্ডা গুলো।

তামিমের লাইভ সেশন গুলো সমর্থকেরা দারুণ উপভোগ করলেও সবার মধ্যে একটা আক্ষেপ ছিল বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে দেখতে না পারাটা। একটা সম্ভাবনা তৈরি হয়েছিলো আগামী ২৩ মে পঞ্চপাণ্ডবদের এক সাথে আসার খবরে, তবে শেষ পর্যন্ত সাকিবকে লাইভ সেশনে অতিথি হিসেবে পাচ্ছেন না তামিম ইকবাল।

মুশফিক, মাশরাফি, রিয়াদ, আকরাম খান, হাবিবুল বাশারদের পাশাপাশি তামিমের অতিথি হিসেবে ফেসবুক লাইভে আসেন বিরাট কোহলি, রোহিত শর্মা, ফাফ ডু প্লেসিস, ওয়াসিম আকরামদের মতো তারকারা। আজ তাঁর অতিথি হিসেবে ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, সেখানেই ভক্ত ও সমর্থকদের জানিয়ে দেন ব্যক্তিগত কারণে সাকিব আল হাসানকে পাওয়া যাচ্ছে না।

২৩ তারিখের আড্ডা দিয়ে ইতি টানবেন ফেসবুক লাইভ সেশনের, তাই শেষ পর্বটা রাঙিয়ে দিতে চেয়েছিলেন তামিম ইকবাল। শেষ দিনে তাই তো পঞ্চপাণ্ডবকে এক সাথে করতে চেয়েছিলেন তিনি, কিন্তু ব্যক্তিগত কারণে সাকিব যুক্ত হতে না পারায় সেটা হচ্ছে না। কেন উইলিয়ামসনের সাথে আড্ডার শেষ পর্যায়ে তামিম ইকবাল জানান, “তার সাথে প্রায় ৭/৮ দিন আগে যোগাযোগ করেছিলাম। ৫ জন এক হতে চেয়েছিলাম শেষ শো’তে। কিন্তু ব্যক্তিগত কারণে যোগ দিতে পারবে না সাকিব”

সাকিবকে না পাওয়া নিয়ে আক্ষেপ থাকলেও তার ব্যক্তিগত বিষয়কেই প্রাধান্য দিচ্ছেন তামিম ইকবাল, বলেছেন অযথা এই ব্যাপারটি নিয়ে আলোচনা না করতে। তিনি বলেন, “এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নাই। আর এটা আমাদের সবাইকে সম্মানও করা উচিত”

সাকিব আল হাসান না থাকলেও শেষটায় পঞ্চপাণ্ডবদের বাঁকি সদস্যদের পাচ্ছেন তামিম ইকবাল। যার কারণে তাদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন বাঁহাতি এই ওপেনার, “আমি অন্যদের ব্যাপারে কৃতজ্ঞ। আমরা ৫ জন থাকতে পারব না। তবে ৪ জন পারব”

  এক যুগ ধরে চেয়েও কোচের চাকরি পাচ্ছেন না রফিক

  • 1.9K
    Shares
TAGS