তামিম-রোহিতের কন্ঠে রোনালদো ভক্তি

তামিম-রোহিতের কন্ঠে রোনালদো ভক্তি


তামিম ইকবাল এর আগেও বলেছেন তিনি রিয়াল মাদ্রিদ ফ্যান। ২০১৭ সালে চ্যাম্পিয়নস লীগ ফাইনাল দেখতে কার্ডিফে গিয়েছিলেন তামিম ইকবাল। আজও করলেন সেই স্মৃতিচারণ।

তামিম রোহিতকে জিজ্ঞেস করেন, “আমি জানি যে, আপনি রিয়াল মাদ্রিদের ভক্ত। তাই নয় কি?” ভারতের তারকা ব্যাটসম্যান হ্যাঁ সূচক জবাব দেন।

তামিম বলতে থাকেন , “আমি রিয়ালের বিশাল ভক্ত। (বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের) ড্রেসিং রুমে প্রায়শই রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা নিয়ে তর্ক-বিতর্ক করি আমরা। ক্রিকেটারদের অর্ধেক বার্সেলোনার সমর্থক, বাকি অর্ধেক রিয়ালের সমর্থক”

রিয়ালের কথা উঠলে স্বাভাবিকভাবে চলে আসে রোনালদোর নাম। তিনি ২০১৮ সালে দল পরিবর্তন করে গিয়েছেন ইতালির জুভেন্টাসে, বর্তমানে খেলছেন জুভেন্টাসের হয়ে। কিন্তু রিয়ালের সর্বশেষ চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ে রয়েছে রোনালদোর অসামান্য অবদান।

তামিম রোহিতকে আবার প্রশ্ন করেন যে, তিনি রোনালদোরও ভক্ত কি-না।

এরপর উত্তর দেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা, “রোনালদো হলেন রাজা। ক্যারিয়ারে তিনি যা যা করেছেন, তা এক কথায় তুলনাহীন। তার সামনে মাথা ঝুঁকিয়ে সম্মান প্রদর্শন করা যায়। ক্যারিয়ারের অর্জনগুলোর জন্য তিনি প্রশংসার যোগ্য। তিনি যে পরিবেশ থেকে উঠে এসেছেন, এটা সহজ ছিল না। শুরুর দিকে কঠিন সময় পার করতে হয়েছে তাকে। আমি এই ধরনের মানুষদের সবসময় সম্মান জানাই, যাদের ক্যারিয়ারের শুরুর দিকে অনেক কষ্ট করতে হয়েছে ঠিকই, কিন্তু সুযোগ গুলোকে কাজে লাগিয়ে যারা ক্যারিয়ার শেষ করার আগে বিশাল উচ্চতায় পৌঁছাতে পেরেছেন”