সিলেট সিক্সার্সের পেসার অন্বেষণে ওয়াকার

Coach Waqar Younis Pakistan

পাকিস্তানের বোলিং কিংবদন্তি ওয়াকার এবার এসেছেন বাংলাদেশে বিপিএলের পেসার অন্বেষণ কর্মসুচিতে অংশগ্রহন করতে। তিনি কাজ করবেন সিলেট সিক্সার্সের হয়ে। সিলেট ফ্র্যাঞ্চাইজির হাত ধরে কিছুদিন আগে চালু হয় এই পেসার অন্বেষণ কর্মসুচি।

এর আগে ওয়াকার বাংলাদেশের কোচ হয়ে কাজ করেছেন। গত বার বাংলাদেশ সফরটা ভীষণ বাজে হয়েছিল এমনটাই বলেন এই কিংবদন্তি বোলার। আজ ঢাকায় পৌঁছেছেন এই বোলার। পুর্বের ম্যাচে ভাল কিছু না হলেও এবার ভাল ফলাফল নিয়ে দেশে ফিরতে চান ওয়াকার।

এবা বাংলাদেশে তিনি এসেছেন সিলেট ফ্র্যাঞ্চাইজি এর মাধ্যমে সেরা বোলারদের নির্বাচন করতে। চূড়ান্ত পর্বে সুযোগ পাওয়া বোলারদের মধ্য থেকে সেরাদের নির্বাচন করবেন ওয়াকার। এই বোলার পাকিস্তানের ক্রিকেট টীমেও কোচ হিসেবে কাজ করেছেন।

Share:

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।