দেশসেরা নারী ফুটবলার উন্নতির পাশে দাঁড়ালো খুলনা র‌্যাব-৬

দেশসেরা নারী ফুটবলার উন্নতির পাশে দাঁড়ালো খুলনা র‌্যাব-৬

অনুর্ধ্ব-১৯ জাতীয় নারী দলের কৃতি ফুটবলার, ২০২০ সালে অনুষ্ঠিত বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্বর্ণপদক প্রাপ্ত ফুটবলে দেশসেরা নারী ফুটবলার উন্নতি খাতুনের ঘরে খাবার নেই।

সংসারে উপার্জনক্ষম একমাত্র ব্যক্তি উন্নতির পিতা দাউদ শেখ। করোনা ভাইরাস মোকাবেলায় তার ভ্যান চালক পিতা ঘরবন্দি। তাদের দেখার মত কেউ নেই।

এমন সংবাদ পেয়ে ‌র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে.কর্নেল রওশনুল ফিরোজের নির্দেশনায় ঝিনাইদহ র‌্যাব কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ কৃতি খেলোয়াড় উন্নতির ঝিনাইদহের শৈলকুপার দোহারো গ্রামে ছুটে যান।

রবিবার বিকেলে দেশসেরা এই ফুটবল কন্যা উন্নতির পরিবারকে নগদ ২০ হাজার টাকা ও এক মাসের খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানান, র‌্যাব-৬ খুলনার অধিনায়কের নির্দেশনায় তিনি নগদ টাকা ও খাদ্য সামগ্রী নিয়ে উন্নতির বাড়িতে হাজির হয়েছেন। যে কোন প্রয়োজনে উন্নতির পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

উন্নতি খাতুন জানান, এমনিতেই তাদের অভাবের সংসার। তার উপর আবার করোনা ভাইরাস মোকাবেলায় বাবা দীর্ঘদিন ঘরে বসে থাকায় তাদের সংসারে অভাব অনটন প্রকটভাবে দেখা দিয়েছে।

এমন পরিস্থিতিতে র‌্যাব-৬ এর অধিনায়ক তাৎক্ষণিকভাবে আমার পরিবারের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমি ও আমার পরিবার র‌্যাব-৬ এর প্রতি কৃতজ্ঞ।

CATEGORIES
TAGS