আবারো খাবিবকে খোঁচা দিলেন ম্যাগগ্রেগর

আবারো খাবিবকে খোঁচা দিলেন ম্যাগগ্রেগর

আইরিশ লাইটওয়েইট ইউএফসি বক্সার কনোর ম্যাকগ্রেগর আবারো আলোচনায় আসলেন। নিজের প্রতিদ্বন্দ্বী রাশিয়ান বক্সার খাবিবকে নিয়ে মন্তব্য করে সামনে এলেন বর্তমান আইরিশ এই বক্সার।

ইউএফসি ২৪৯ থেকে রাশিয়ান বক্সার খাবিব নুরমাগোমেদভের প্রত্যাহারের পর খোঁচা দিয়ে টুইটারে পোস্ট করে সমালোচিত এই ফাইটার।

সারাবিশ্বে করোনা ভাইরাসের প্রকোপে বেশিরভাগ খেলাধুলার ইভেন্টই স্থগিত হয়েছে। এবারের ইউএফসি ২৪৯ চ্যাম্পিয়নশীপের টাইটেল বুট ম্যাচটি আমেরিকার ব্রুকলিনে হওয়ার কথা থাকলেও বর্তমান পরিস্থিতিতে ভেন্যু ও মেইন ইভেন্ট অনিশ্চয়তার মুখে।

বর্তমান লাইটওয়েইট ইউএফসি চ্যাম্পিয়ন রাশিয়ান বক্সার খাবিব নুরমাগোমেদভ সম্প্রতি রাশিয়ায় থাকাকালীন লক ডাউন শুরু হওয়ায় আর আমেরিকায় ফিরতে পারেননি (ফ্লাইট বাতিলের কারণে)। খাবিবের টাইটেল বুট ম্যাচটি ছিল টনি ফার্গুসনের বিপক্ষে।

খাবিব এবারের ইউএফসি মেইন ইভেন্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়ার পর কনোর ম্যাগগ্রেগর খাবিবকে খোঁচা মেরে টুইটারে নিজের অ্যাকাউন্টে লিখেছেন, আমি খেলার জন্য প্রস্তুত। শুধু তাই নয়, ম্যাগগ্রেগর খাবিবের প্রতিদ্বন্দ্বী টনিকে বিজয়ের অগ্রিম শুভেচ্ছাও জানিয়েছেন।

কনোর ম্যাগগ্রেগর খাবিবে খোঁচা দিয়ে টুইটারে যা লিখেছেন তা তুলে ধরা হল,

আমি খুশি কারণ আমার কোন অফিসিয়াল ফাইট বুক করা নেই। যদি থাকত তাহলে হয়ত ভুল তথ্য অনুযায়ী চলতে চলতে আমি প্রতিযোগিতায় নামতাম এবং জিততাম।

ব্যাপারটি এমন যে খাবিব ও টনি দুজনেই ভীত হয়ে ফাইট বেলে নামতে যাচ্ছিল। খাবিব এখানে প্রথমেই ভয়ে পালিয়েছে, টনিকে ৩-২ পুল আউটে জিতিয়ে দিয়ে। খাবিব ধীর গতিতে মাতৃভূমিতে পলায়ন করেছে তাই টনির জন্য আমার শুভেচ্ছা।

ইউএফসি ২২৯ টাইটেল বুট ফাইট থেকেই ম্যাগগ্রেগর ও খাবিবের মধ্যে চির প্রতিদ্বন্দ্বিতা শুরু হযে যায় যা রিংয়ের বাইরে পর্যন্ত গড়ায় পরবর্তীকালে।

সেই টাইটেল বুটটি খাবিব মাত্র ৪ রাউন্ডে জিতে নেওয়ার পর থেকেই দুজনের মধ্যে কাঁদা ছুঁড়াছুঁড়ি মাঝে মাঝেই দেখা যায়।

ইউেফসি ২৪৯ অনিশ্চয়তার মধ্যে থাকায় কর্তৃপক্ষ টনিকে জাস্টিন গেথজের সাথে খেলার প্রস্তাব দিতে যাচ্ছে। তবে বলা মুশকিল দুই পক্ষ এই ফাইটে ও শর্তাবলিতে রাজি হয় কি না।

CATEGORIES
TAGS