ভারতীয় ক্রিকেট দলে নতুন মুখ

siraj indian cricketer

মোহাম্মদ সিরাজ বর্তমান ক্রিকেটের আলোচিত একটি নাম। প্রথম আয় মাত্র ৫০০ রুপি হলেও এখন এসে ঠেকেছে সেই আয় ২ কোটি ৬০ লাখে। গত ফেব্রুয়ারিতে আইপিএলে বলের গতি দিয়েও মুগ্ধ করেন সবাইকে এই ক্রিকেটার। আইপিএলে তিনি খেলেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

অটোরিকশাচালক বাবার ছেলে সিরাজ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে সুযোগ পেয়েছেন। এছাড়াও তিনি ভারতীয় ‘এ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরের সুযোগ পান। হায়দরাবাদ অনূর্ধ্ব-২২ প্রতিযোগিতায় অংশগ্রহনের মাধ্যমে পথ চলা শুরু হয় এই তরুন ক্রিকেটারের। এছাড়াও সৈয়দ মুশতাক আলী ট্রফি, বিজয় হাজারে ও রঞ্জি ট্রফি জিতে নেন সিরাজ।

ভাল খেলার জন্য ইতিমধ্যেই এই খেলোয়াড়ের নাম উঠে এসেছে তরুন ক্রিকেটারদের মাঝে। সিরাজ তার ভাল খেলার মাধ্যমে জাতীয় দলে জায়গা করে নিতে চান। ওয়ানডে এবং টেস্ট দলেও খেলার ইচ্ছা রয়েছে তার।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।