তরুণ একাদশ নিয়ে বড় জয় রিয়ালের

real madrid vs eibar - la liga

জিদানের স্কোয়াড রোটেশনের আরেক নমুনা দেখা গেল গত ম্যাচে এইবারের সাথে।

মার্সেলো বেনজমা বেল সহ অধিকাংশ তারকা খেলয়াড় বাদে গড়া স্কোয়াড নিয়ে মাঠে নামে রিয়াল। আক্রমণ ভাগে ইস্কো এসেন্সিয়ো কম্বিনেশনে শুরু থেকেই একের পর এক আক্রমণ করে রিয়াল।

১৭ মিনিটের কর্ণার থেকে এসেন্সিয়োর ক্রসে এক অসাধারণ হেড থেকে বল জালে জড়ায় রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।

২৭ মিনিটে আবার ইস্কোর পাস থেকে এসেন্সিয়ো ব্যবধান দ্বিগুণ করে। দ্বিতীয়ার্ধের শেষে মার্সেলো (সাব) এর গোলে ব্যবধান ৩-০ করে রিয়াল।

ম্যাচে পর্তুগীজ সুপারস্টার রোনালদো কে ছন্দে দেখা যায় নি বলায়বাহুল্য তার ফর্মে ফিরতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে। তবে মডরিক্স ও কেসেমিরো ছন্দে ফিরছে ধীরে ধীরে।

এই জয়ে এথলেটিকো কে টপকে পয়েন্ট টেবিলের ৩ এ উঠে আসল গ্যালাক্টিকোরা। শীর্ষে থাকা বার্সার সাথে পয়েন্ট ব্যবধান ৫। ২৭ তারিখে কোপা ডেল রে তে ফুয়েনলাব্রাডা র মুখোমুখি হবে জিদান শিষ্য রা।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।