বিশ্বকাপ জয়ীদের সাথে পেরে উঠলো না লিজেন্ড অফ রূপগঞ্জ

বিশ্বকাপ জয়ীদের সাথে পেরে উঠলো না লিজেন্ড অফ রূপগঞ্জ

  • 2K
    Shares

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লীগ ক্রিকেটের উদ্ভোধনী দিনে জয় পেয়েছে ওল্ড ডিওএইচএস, ফেভারিট লিজেন্ড অফ রূপগঞ্জের বিপক্ষে তাদের জয় ২৫ রানের। মূলত যুব বিশ্বকাপ জয়ী বোলারদের কাছেই হেরে গেছে রূপগঞ্জ, ৪ উইকেট পেয়েছেন পেসার অভিষেক দাস।

সাব্বির, সাদমান ও পিনাক ঘোষদের নিয়ে গড়া ব্যাটিং লাইনআপের সামনে ২৩১ রানের লক্ষ্য খুব বেশি কঠিন হওয়ার কথা ছিল না, তবে সেটাকেই যথেষ্ট বানিয়ে দিয়েছেন রাকিবুল হাসান, অভিষেক দাসরা। ওপেনিংয়ে নেমে বেশিক্ষণ টিকতে পারেননি সাদমান ইসলাম, অপর ওপেনার পিনাক ঘোষ এক প্রান্ত আগলে রেখে ফিফটি তুলে নিলেও নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচে চাপে পড়ে লিজেন্ড অফ রূপগঞ্জ।

পিনাক ঘোষ ৫৩ রানে আউট হয়ে গেলে শেষ দিকে সর্বোচ্চ চেষ্টা করেন সোহাগ গাজি ও সাঞ্জামুল ইসলাম, তবে শেষ রক্ষা করতে পারেননি দলের। সোহাগ গাজি ৩২ ও সাঞ্জামুল ইসলামের ব্যাট থেকে আসে ৪০ রান। শেষ পর্যন্ত ৫০ ওভার ব্যাট করে ২০৫ রানে থামে রূপগঞ্জের ইনিংস, ২৫ রানের জয় পায় ওল্ড ডিওএইচএস। অভিষেক দাস ৪৪ রানে নেন ৪ উইকেট, রাকিবুল ২৮ রানে ২ ও আলিস আল ইসলাম ৩৬ রানে নেন ২ টি উইকেট।

বিকেএসপিতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৪৯ ওভারে অল আউট হওয়ার আগে ২৩০ রানের সংগ্রহ গড়ে ওল্ড ডিওএইচএস। আনিসুল ইসলাম অনিক সর্বোচ্চ ৫৯ রান করেন, রাকিন আহমেদের ব্যাট থেকে আসে ৪৮ রান। এছাড়া মাহমুদুল হাসান জয় ৩৫ ও প্রিতম কুমার ৩৩ রান করেন, সোহাগ গাজি ৫৪ রান দিয়ে নেন ৩ উইকেট।

সংক্ষিপ্ত স্কোরঃ

ওল্ড ডিওএইচএস ২৩০/১০ (আনিসুল ইসলাম অনিক ৫৯, রাকিন আহমেদ ৪৮, মাহমুদুল হাসান জয় ৩৫, প্রিতম কুমার ৩৩, সোহাগ গাজি ৫৪/৩)।

লিজেন্ড অফ রূপগঞ্জ ২০৫/১০ (পিনাক ঘোষ ৫৩, সাঞ্জামুল ইসলাম ৪০, সোহাগ গাজি ৩২, অভিষেক দাস ৪৪/৪, রাকিবুল হাসান ২৮/২)।


  • 2K
    Shares