জিম্বাবুয়ে দলে ফিরলেন টেইলর আর জার্ভিস

Zimbabwe cricketer

শ্রীলংকার সাথে খেলা শেষে টেস্ট স্কোয়াড থেকে সাতটি পরিবর্তন এনেছে জিম্বাবুয়ে ম্যনেজমেন্ট রায়ান বেল, তরিশাই মুসাকান্দ, কার্লস মুম্বা, নাটাসাই মুশেগওয়ে, নাথান ওয়ালার ও ডোনাল্ড তিরিপানো, তেন্ডাই চাতারা দল থেকে বাদ পরেন।

অস্ট্রেলিয়া-ভিত্তিক অলরাউন্ডার সলোমন মিরকে ১৬ সদস্যের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং টেস্ট অভিষেক হতে পারে তার। উইকেটকিপার নৈশা মায়াবো এবং সুযোগ পেতে পারেন তেন্ডাই চিসোরো, চামু চিবাবা, যিনি শ্রীলংকার সফরের দলের সদস্য ছিলেন না, তিনিও মনোনিত হয়েছেন স্কোয়াডের জন্য।

টেইলর এবং জার্ভিস কে ইংল্যান্ড কাউন্টিতে আমন্ত্রন করেছেন ইংল্যান্ড কাউন্টি কমিটি । তবে জাতীয় দলে ফিরে আসার ব্যাপারে নিচ্শিত করেছেন টেইলর। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক ট্রইলর ২৩ টি টেষ্ট ম্যাচে ৩৫ গড়ে রান করেন অধিনায়কের দায়িত্ব পালন করবেন গ্রায়াম ক্রেমার ।

জিম্বাবুয়ে টেস্ট দল: গ্রায়েম ক্রেমার (সি), হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মিরে, চামু চিবাবা, ক্রেইগ এর্ভিন, ব্রেন্ডান টেইলর, সিকান্দার রাজা, শ্যান উইলিয়ামস, ম্যালকম ওয়ালার, পিটার মুর, রেজিস চাকমা, মাইকেল চিনোয়িয়া, ক্রিস এমপোফু, কাইল জার্ভিস, তেন্ডাই চিসরো, নৈশা মায়াও ।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।