আবারও বাংলাদেশ স্কোয়াডে শফিউল – ইনজুরিতে মুস্তাফিজ

sofiul islam Bangladeshi cricketer

টেস্ট সিরিজ শেষ করে ইতোমধ্যে দেশে ফিরে এসেছেন পেসার শফিউল ইসলাম। তবে তাকে আবার যেতে হচ্ছে দক্ষিণ আফ্রিকায়। ইনজুরির কারণে আরেক পেসার মুস্তাফিজুর রহমান দল থেকে ছিটকে পড়ায় তার জায়গায় দলে জায়গা পেতে যাচ্ছেন শফিউল।

বুধবার পার্লে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। রবিবার কিম্বার্লিতে প্রথম ম্যাচে ১০ উইকেটের লজ্জার হারের পর সোমবারই কেপটাউনে যায় মুশফিক বাহিনী। এদিকে কথা থাকলেও্ সোমবার মুস্তাফিজের স্ক্যান করানো সম্ভব হয়নি।

ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু সাংবাদিকদের জানান, আজ মঙ্গলবার চিকিৎসকের অ্যাপয়েনমেন্ট নিযে মুস্তাফিজের স্ক্যান করানো হবে।

মুস্তাফিজের পরিবর্তে দলে কে আসবে এ বিষয়ে মিনহাজুল আবেদীন বলেন, ওর জায়গায় শফিউল আসবে। সে ওয়ানডে না টি-টোয়েন্টি খেলবে, সে ব্যাপারে আমরা পরে সিদ্ধান্ত নেব।

এছাড়া তামিমও সেরে ওঠেছেন বলে জানান দলের ম্যানেজার। প্রথম ওয়ানডেতে সেঞ্চুরিয়ান মুশফিকুর রহিমের হ্যামস্ট্রিংয়ে টান লেগেছিল। সেদিন আর ফিল্ডিংয়ে নামেননি মুশফিক। তবে তার চোট গুরুতর নয় বলেও উল্লেখ করেন মিনহাজুল আবেদীন।

Author: MM Rahman Bappi

UpWork ফ্রীলান্সার । ৮ বছর এস-ই-ও ক্যাটেগরিতে কাজ করার অভিজ্ঞতা । প্রায় ১৫০০ ওয়েবসাইটের এস-ই-ও প্রবলেম সল্ভ করার অভিজ্ঞতা সম্পন্ন ফ্রীলান্সার । গুগল এলগরিদম, এড ওয়ার্ডস, সার্চ কনসোল, এনালাইটিক্স, ডিপ লেভেল ওয়েবসাইট অডিট, কম্পিটীটর এ্যানালাইসিস, ওয়েবসাইট আর্কিটেকচার, ই-কমার্স প্রোডাক্ট এস-ই-ও কন্ট্রোল, কী-ওয়ার্ড এ্যানালাইসিস, হাই লেভেল রাঙ্ক ইম্প্রভমেন্ট, লোকাল সার্চ... ইত্যাদি যেকোন বড় ধরনের প্রবলেম সল্ভ করে ক্লাইন্টকে সহযোগীতা করাই তার কাজ । বর্তমানে ইন্ডিপেনডেন্ট এস-ই-ও কনসালটেন্ট হিসেবে কাজ করছেন ও ডেইলি স্পোর্টসবিডি নিয়ন্ত্রন করছেন । অবসর সময়ে স্ট্রিট ফটোগ্রাফি করেন ।