রোনালদোর রাগান্বিত হওয়ার আসল কারণ জানালেন কোচ মারিজিও সারি

লোকোমোটিভ মস্কোকে ২-১ গোলে হারিয়ে জুভেন্টাস ইউসিএলের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে। সেই ম্যাচের সবকিছুকে ছাপিয়ে রোনালদো ইস্যু বারবার শিরোনাম হয়ে আসছেন।

মস্কোর বিপক্ষে ম্যাচে ১-১ সমতা থাকা অবস্থায় খেলার ৮২’ তম মিনিটে রোনালদোকে উঠিয়ে দিবালাকে নামান কোচ সারি। তখন সারির সাথে কথা বলতে দেখা যায় রোনালদোকে এবং তারপর চলে যাওয়ার সময় বেশ রাগান্বিত অভিব্যক্তি প্রকাশ করেন তিনি।

রোনালদোর রাগত ভাবমূর্তির মিডিয়া নানান অর্থ বের করছিল গত দুইদিন ধরে। জুভ বস মারিজিও সারি শেষ পর্যন্ত ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে রোনালদোকে সাব করা এবং রোনালদোর রাগান্বিত হওয়ার কারণ ব্যাখ্যা করলেন নিজেই। স্কাই স্পোর্টসকে সারি বলেন

রোনালদো রাগান্বিত ছিল কারণ সে ভাল অনুভব করছিল না। তার কমজোরি হাঁটু গত কয়েক দিন ধরে তাকে ভোগাচ্ছিল যে কারণে সে দ্রুতই ইনজুরীতে পড়তে পারত।
ব্রেকের সময় হাঁটুর অস্বস্তির কথা সে আমাকে বলেছিল। তাকে উঠিয়ে নিলাম যখন দেখলাম সে মুভ সুবিধামত করতে পারছে না। আমার ভয় হচ্ছিল সে নিজের বড় ক্ষতি করত।

ম্যাচের চতুর্থ মিনিটেই রোনালদো নিজের ১২৮ তম চ্যাম্পিযন্স রীগ গোল পেতে পারতেন যা সতীর্থ রামসি চুরি করে নেন। এছাড়া ৩৫ টি ভিন্ন ক্লাবের বিপক্ষে ইউসিএলে গোল করার রেকর্ডটিও হাতছাড়া হয় তার।

এগুলোর জন্য স্বভাবতই রাগান্বিত হতে পারেন রোনালদো। আগামী রবিবার লীগ ম্যাচে এসি মিলানের মুখোমুখি হবে জুভেন্টাস।